Bengal News LIVE Update: দেশের ১৯৫ আসনে প্রার্থী ঘোষণা, বারাণসী থেকেই লোকসভায় লড়বেন মোদী

West bengal live news: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Saturday, March 2, 2024 - 23:02
Bengal News LIVE Update: দেশের ১৯৫ আসনে প্রার্থী ঘোষণা, বারাণসী থেকেই লোকসভায় লড়বেন মোদী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2 March 2024, 23:00 PM

নিউ টাউনের নারকেলবাগানে দুর্ঘটনায় মৃত্যু হল একজনের। অনুষ্ঠানবাড়ী থেকে ফেরার পথে বাইকের সঙ্গে লরির সংঘর্ষ ঘটে বিশ্ববাংলা গেটের নীচে। বাইকের পেছনে বসেছিলেন সঞ্জিতা চকর্বর্তী নামে বেহালার এক মহিলা। লরির সঙ্গে সংঘর্ষ তিনি পড়ে যান। তার উপর দিয়ে লরির চাকা চলে যায়।

 

2 March 2024, 19:00 PM

বাঁকুড়া - সুভাষ সরকার
মালদা উঃ - খগেন মুর্মু
মালদা দ - শ্রীরূপা মৈত্র

 

2 March 2024, 19:00 PM

বালুরঘাট- সুকান্ত মজুমদার

নয়াদিল্লি থেকে বাঁশুরী স্বরাজ
গান্ধীনগর - অমিত শাহ
বিদিশা - শিবরাজ সিং চৌহান।
আলোয়ার - ভূপেন্দ্র যাদব
কোটা - ওম বিড়লা
ত্রিপুরা পশ্চিম - বিপ্লব দেব
মথুরা - হেমা মালিনী
লাখিমপুর - অজয় মিশ্র টেনি
আমেথি - স্মৃতি ইরানি

2 March 2024, 19:00 PM

পশ্চিমবঙ্গ
কোচবিহার - নিশিথ প্রামানিক
জয়নগর - অশোক কাণ্ডারি
হাওড়া - রথীন চক্রবর্তী
কাঁথি - সৌমেন্দু অধিকারী
আসানসোল - পবন সিং
হুগলি - লকেট চ্যাটার্জি
বিষ্ণুপুর - সৌমিত্র খাঁ
আলিপুরদুয়ার - মনোজ টিগ্গা
ঘাটাল - হিরণ চ্যাটার্জি

2 March 2024, 19:00 PM

আন্দামান থেকে বিষ্ণুপদ রায়। অরুণাচল পশ্চিম থেকে কিরেন রিজুজু। গুয়াহাটি  বিজলি কলিতা মেরি।

 

2 March 2024, 18:45 PM

তালিকায় রয়েছেন উত্তরপ্রদেশের ৫১ জন, পশ্চিমবঙ্গের ২০ জন, মধ্যপ্রদেশের ২৪, গুজরাট ১৫, রাজস্থান ১৫, কেরালা ১২, তেলঙ্গানা ৯, অসম ১১, ঝাড়খণ্ড ১১, ছত্তীসগড়ে ১১, দিল্লি ৫, জম্মু কাশ্মীর ২, উত্তরাখণ্ড ৩ , অরুণাচল ২, গোয়া ১,  ত্রিপুরা ১, আন্দামান ১, দমন অ্যন্ড ডিউ ১ জন প্রার্থী।  

 

2 March 2024, 18:45 PM

মোট ২৮ জন মহিলা রয়েছেন তালিকায়। লোকসভার প্রাক্তন অধ্যক্ষ রয়েছেন তালিকায়।  তপসিলি ১৮, ওবিসি ৫৭ জন প্রার্থী রয়েছেন  বিজেপি তালিকায়।

 

2 March 2024, 18:45 PM

১৬ রাজ্য ও ২ কেন্দ্রশাসিত অঞ্চলের প্রার্থী হয়েছে বিজেপির প্রথম তালিকায়। রয়েছেন ৩৪ কেন্দ্রীয় ওরাজ্য মন্ত্রী রয়েছেন তালিকায়।

2 March 2024, 18:30 PM

দেশের ১৯৫ আসনে প্রার্থী ঘোষণা করল বিজেপি। উত্তর প্রদেশের বারাণসী থেকেই লড়াই করছেন নরেন্দ্র মোদী। গুজরাটের গান্ধীনগর থেকে লড়াই করবেন অমিত শাহ।

2 March 2024, 11:00 AM

গতকালই বর্ধমানে কেন্দ্রীয় বাহিনী পৌছায়। সন্ধ্যায় এক কোম্পানি সিআইএসএফ  ঢোকে বর্ধমানের গোলাপবাগ ক্যাম্পাসের বর্ধমান বিশ্ববদ্যালয়ের ইন্টারন্যাশনাল হোস্টেলে। দু'টি বাসে করে কেন্দ্রীয় বাহিনী দুর্গাপুর থেকে বর্ধমানে পৌঁছায়। শনিবার সকালে বাহিনী তিনটি ভাগে ভাগ হয়ে যায়। যথাক্রমে শক্তিগড়, দেওয়ানদিঘি এবং শহর লাগোয়া লক্ষ্মীপুর মাঠ এলাকায় জওয়ানরা যান। লক্ষ্মীপুর মাঠে তারা স্থানীয় মানুষদের সাথে কথা বলেন। গত পুরভোটে এই এলাকায় গোলমাল হয়েছিল। জওয়ানরা ভোটারদের জানান, কোনো সমস্যা হলে স্থানীয় থানা অথবা বাহিনীর সাথে যোগাযোগ করার জন্য। এলাকায় রুট মার্চও করে বাহিনী।

2 March 2024, 10:15 AM

হিমঘরে আলু রাখার বন্ড নিয়ে চরম অবাবস্থা, নর্দমায় পরলো চাষী, ভাইরাল সেই ছবি। সম্প্রতি জলপাইগুড়ি সদর ব্লকের বাহাদুর কোল্ড স্টোরেজে আলু চাষীদের বন্ড দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে, উল্লেখ্য, গত বছর হিম ঘরে আলু রাখাকে কেন্দ্র করে একাধিক বার জলপাইগুড়ির বিভিন্ন কোল্ড স্টোরেজে ছড়িয়ে ছিলো অশান্তি।

2 March 2024, 10:00 AM

ফের ভিন রাজ্যের কাজ করতে গিয়ে মৃত হল বীরভূমের নানুরের একই গ্রামে ২ যুবকের। ও গুরুত্ব আহত পাশের আরো ১ জন। যুবক তামিলনাড়ুতে থানজাভুর পোল্ট্রি মুরগির কোম্পানিতে করতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু। 

2 March 2024, 10:00 AM

উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক কুণাল ঘোষ। জেল হেফাজতে থাকাকালীন সুদীপ বন্দোপাধ্যায় বেশ কিছুটা সময় ছিলেন ভুবনেশ্বর এইমসে। সেই সময় তার হাসপাতালের বিল কে দিয়েছে? তিনি দিয়েছেন না কেউ তার হয়ে দিয়েছে তা ইডি ও সিবিআই তদন্ত করে দেখুক বলে জানিয়েছেন কুণাল। যদি সত্যি গরমিল পাওয়া যায় তাহলে সুদীপের ফের গ্রেফতার হওয়া উচিত বলে দাবি কুণালের। যদি এজেন্সি না নিজে থেকে এগোয়, তাহলে কুণাল ঘোষ নিজে আদালতের দ্বারস্থ হবেন বলে এক্স হ্যান্ডেলে জানিয়েছেন।

2 March 2024, 09:15 AM

লোকসভা ভোট ঘোষণা না হলেও ইতিমধ্যেই জলপাইগুড়িতে এক কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এসে পৌঁছেছে। শনিবার সকালেই কেন্দ্রীয় বাহিন জাওয়ানরা জলপাইগুড়ি পুলিশের সাথে যৌথ উদ্যোগে জলপাইগুড়ি বিভিন্ন বুথে বুথে রুট মার্চের প্রস্তুতি শুরু। এদিন সকালে জলপাইগুড়ি পলিটেকনিক কলেজের নিউ হোস্টেল থেকে জলপাইগুড়ি শহর সংলগ্ন ৭৩ মোড় থেকে বাহাদুর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় ঘুরবেন তারা বলে পুলিশ সূত্রে জানা যায়। মানুষ যেন শান্তিপূর্ণভাবে ভোট দান করতে পারেন সে কারণেই পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর এই যৌথ প্রয়াস।

2 March 2024, 09:00 AM

জি ২৪ ঘণ্টা প্রথম দেখিয়েছিল এই খবর। এবার বেথুন স্কুলে এই মর্মে পোস্টার লাগালো এ আই ডি এস ও। এটি এস ইউ সি আই এর ছাত্র সংগঠন। স্কুলে কেন্দ্রীয় বাহিনী রাখার কারণে পঠন পাঠন বন্ধ রাখার বিরুদ্ধে বেথুন স্কুলের সামনে থেকে শুরু করে হেদুয়া মোড় পর্যন্ত একাধিক জায়গায় এই পোস্টার পড়েছে। যদিও স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা শর্বরী ভট্টাচার্য গতকাল বিকেলেই জানিয়েছেন, তারা যত দ্রুত সম্ভব ওয়ান থেকে এইট পর্যন্ত ছাত্রীদের ক্লাস চালুর চেষ্টা করবেন।