LIVE: শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়াডে সোনা ভারতীয় মহিলা ক্রিকেট দলের

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Monday, September 25, 2023 - 18:06
LIVE: শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়াডে সোনা ভারতীয় মহিলা ক্রিকেট দলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

25 September 2023, 18:00 PM

জেলার প্রতিটি পুরসভার যেসব ওয়ার্ডে ডেঙ্গির প্রাদুর্ভাব দেখা দিয়েছে, সেইসব ওয়ার্ডের কাউন্সিলরদের সঙ্গে আলাদা করে বৈঠক করবেন জেলাশাসকরা। সরকারি, বেসরকারি সব বিল্ডিং পরিষ্কার-পরিচ্ছন্ন বজায় রাখতে হবে। যারা রাজ্যের গাইডলাইন মেনে পরিচ্ছন্নতা বজায় রাখবে না তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। সিদ্ধান্ত নবান্নের ডেঙ্গি বৈঠকে।

25 September 2023, 18:00 PM

রাজ্যপালের বিদেশ সফর স্থগিত। এক সংস্থার আমন্ত্রণে আমেরিকা যাওয়ার কথা ছিল রাজ্যপাল সি ভি আনন্দ বোসের। রাজ্যের আর্থিক সংকট ও ডেঙ্গি পরিস্থিতির কথা মাথায় রেখেই বিদেশ সফর না যাওয়ার সিদ্ধান্ত রাজ্যপালের। রাজভবন সূত্রে এমনটাই জানানো হয়েছে।

25 September 2023, 18:00 PM

'দিল্লি চলো'র আগে বৃহস্পতি বা শুক্রতে ভার্চুয়াল বার্তা অভিষেকের! বকেয়া বঞ্চনায় দিল্লি চলোর আগে অল আউট অভিষেক। বৃহস্পতিবার বা শুক্রবার ভার্চুয়াল বৈঠক করবেন তৃণমূল সেনাপতি। জেলা নেতৃত্ব থেকে দলীয় কর্মী, সুর চড়ানোর ব্লু প্রিন্টে শান দেবেন তৃণমূল সাংসদ। 

25 September 2023, 14:45 PM

ভারতীয় মহিলা ক্রিকেট দল ইতিহাসের পাতায় নাম লিখিয়েছে। হারমানপ্রীত কৌরের নেতৃত্বাধীন দল ফাইনালে শ্রীলঙ্কাকে ১৯ রানে হারিয়ে এশিয়ান গেমসে ভারতের প্রথম স্বর্ণপদক জিতেছে। এশিয়ান গেমস ২০২৩-এ এটি ভারতের দ্বিতীয় স্বর্ণপদক। এখন পর্যন্ত ভারত ১১টি পদক জিতেছে।

25 September 2023, 11:45 AM

ডেঙ্গি এবং অন্য ভেক্টরবোর্ন রোগের চিকিৎসায় কোনও সমস্যা হলে সিনিয়র ডাক্তারদের টেলি কনসালটেশন নেওয়ার ব্যবস্থা করল স্বাস্থ্যদফতর। প্রত্যেক জেলা ভিত্তিক কিছু বিশেষজ্ঞকে চিহ্নিত করে তাঁদের ফোন নম্বর জেলার সঙ্গে শেয়ার করা হয়েছে, যাতে জেলার চিকিৎসকেরা কোনও জটিল ডেঙ্গি আক্রান্তের চিকিৎসার সময় কোনও রকম পরামর্শের প্রয়োজন হলে তাঁরা এই বিশেষজ্ঞদের ফোন করে পরামর্শ নিতে পারেন। এই চিকিৎসকেরা ২৪*৭ টেলি পরামর্শ দেবেন।

25 September 2023, 10:30 AM

ডেঙ্গি নিয়ে সোমবার জোড়া বৈঠক নবান্নতে। মুখ্যমন্ত্রী নির্দেশে গুরুত্বপূর্ণ ডেঙ্গি বৈঠকে মুখ্য সচিব। প্রথম বৈঠকে অতিরিক্ত প্রভাবিত জেলা থাকছে। পরের বৈঠকে সমস্ত জেলার জেলা শাসকরা থাকবেন।  স্বাস্থ্য দফতরের সচিব, স্বরাষ্ট্র সচিব অন্যান্য আধিকারিকরা থাকছেন বৈঠকে। ডেঙ্গি নিয়ে কড়া পদক্ষেপের ইঙ্গিত নবান্নর। 

25 September 2023, 10:30 AM

কামারহাটি সাগর দত্ত হাসপাতালে দালালচক্র নিয়ে পুলিস ও প্রশাসনের ওপর ক্ষুব্ধ বিধায়ক মদন মিত্র। কামারহাটি থানার ওসিকে প্রকাশ্যে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ বিধায়কের। 

 

25 September 2023, 10:30 AM

আবারও ডেঙ্গিতে মৃত্যু দক্ষিণ দমদমে। মৃতের সংখ্যা বেড়ে হল ৬। এবারও পুরসভার ২৭নং ওয়ার্ডে মৃত্যু মহিলার। রুনা বসাক নামে ৫৩ বছর বয়সি ওই মহিলা চলতি মাসের ১৪ তারিখ নাগেরবাজার সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি  হন। এরপরে গত ২১ তারিখ তার মৃত্যু হয়। মৃত্যুর শংসাপত্রে ডেঙ্গির উল্লেখ।

25 September 2023, 10:30 AM

শওকতের হুঙ্কারে ফের ভাঙড়ে ইন্ধন। এবার নওশাদকে বেলাগাম আক্রমণ তৃণমূল নেতার। জঙ্গি থেকে বিজেপির দালাল, ভরাসভায় বল্গাহীন আক্রমণ ISF বিধায়ককে। ঘুষ নিলে ৪৮ ঘণ্টায় অ্যাকশন। হুঁশিয়ারি  সরকারি অফিসারাদেরও।

25 September 2023, 10:30 AM

শপথ সংঘাতে সুর চড়াচ্ছে রাজ্য। ধূপগুড়ির জয়ী তৃণমূল প্রার্থীকে মন্ত্রগুপ্তির তোড়জোড় বোসের। স্পিকারকে এড়িয়ে কীভাবে বেনজির  সিদ্ধান্ত ? মমতার নির্দেশে আজই ফের  রাজ্যপালকে  চিঠির সম্ভাবনা শোভনদেবের।