Bengal News LIVE Update: ঈদের সকালে রেড রোডে মুখ্যমন্ত্রী, নিশানায় কেন্দ্র

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Thursday, April 11, 2024 - 09:26
Bengal News LIVE Update: ঈদের সকালে রেড রোডে মুখ্যমন্ত্রী, নিশানায় কেন্দ্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

 

11 April 2024, 09:00 AM

ঈদের দিন সকালে বাসন্তী হাইওয়েতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক এক ব্যক্তির। কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে এখনো জানা যায়নি, তদন্তে পুলিশ। 

 

11 April 2024, 08:45 AM

জলপাইগুড়ি তে তৃণমূল, বিজেপি এবং বাম প্রার্থীদের সমর্থনে রাতেও ভোটের ময়দানে দলের নেতা কর্মীরা।

 

11 April 2024, 08:45 AM

মৃতদেহ সৎকার করে ফেরার পথে দুর্ঘটনা মৃত দুই আহত ১০।

11 April 2024, 08:45 AM

লাল শালুর মোড়কে বাঁধা হালখাতা বানাতে প্রতি বছর বিহার থেকে জলপাইগুড়ি‌তে চলে আসেন ৭১ বছরের মহম্মদ আবির ও ৬৫ বছরের ভাই সাবির হোসেন। রুজির টানে সুদূর বিহারের মুজফ্ফরপুর থেকে আসা আবির ও সাবির দুই ভাই এই শহরে খাতাওয়ালা নামেও বেশ পরিচিত।

 

11 April 2024, 08:45 AM

পুরুলিয়া জেলা জুড়ে পবিত্র ঈদের উৎসবে সামিল মুসলিম সম্প্রদায়ের মানুষেরা । এদিন সকাল থেকেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে মুসলিম সম্প্রদায়ের মানুষেরা পুরুলিয়া শহরের ঈদগাহ ময়দানে একত্রিত হয়ে ঈদের নামাজ পড়লেন। খুশির ঈদ উৎসবের মেজাজে পুরুলিয়াবাসী। 

 

11 April 2024, 08:45 AM

কোর্টকে ব্যবহার করা হচ্ছে, সিবিআইকে ব্যবহার করা হচ্ছে, ইলেকশন কমিশনকে ব্যবহার করা হচ্ছে, কে ব্যবহার করছে এই সব, ওনাদের বিরুদ্ধে গেলেই ব্যবহার করা হচ্ছে। যতদিন ওদের হয়ে বলবে ততদিন সব ঠিক থাকবে। এখানকার রাজ্য ইলেকশন কমিশনের সঙ্গে ওরা চাকর বাকরের মত ব্যবহার করে। ভোট করিয়ে নেওয়া হয়। ফোন করলে ফোন ধরেন না। চিঠির উত্তর দেয় না, যখন পঞ্চায়েত ও মিউনিসিপালিটি ইলেকশন হয়। আজ যখন তাদের দাদাগিরি বন্ধ হয়ে যাচ্ছে, তখন এসব। ওদের কথা মতো কি সেন্ট্রাল ইলেকশন কমিশন চলবে বলে মন্তব্য করলেন দুর্গাপুর লোকসভা কেন্দ্রের  বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। 

11 April 2024, 08:45 AM

সাত সকালে ভোটের প্রচারে হাটে বাজারে বাম প্রার্থী দেবরাজ বর্মন। জলপাইগুড়ি সদর ব্লকের মন্ডলঘাট রেলবাজার এলাকায় বৃহস্পতিবার সকালে জনসংযোগ সারলেন বামফ্রন্ট মনোনিত কংগ্রেস সমর্থিত সিপিআইএম প্রার্থী দেবরাজ বর্মন। 

11 April 2024, 08:45 AM

হুগলি লোকসভার তৃনমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায় ঈদের উৎসবে যোগ দেন। তাকে ফুলের স্তবক দিয়ে শুভেচ্ছা জানানো হয়। অন্য দিকে রচনাও উপস্থিত সবাইকে শুভেচ্ছা জানান।

11 April 2024, 08:45 AM

পবিত্র রমজান মাসের শেষে আজ খুশির ঈদ। এই উপলক্ষে পূর্ব বর্ধমানের নানা প্রান্তে নামাজ পাঠের আয়োজন হয়েছে। সকালে নামাজ পড়া হয় আউশগ্রাম, ভাতার, গলসী, রায়না সহ জেলার নানা প্রান্তে। ঈদ উপলক্ষে সাজসজ্জা করা হয়েছে কিছু এলাকায়।