সেতু থেকে পড়ে গেল কলকাতামুখী বাস! ওড়িশায় মৃত কমপক্ষে ৫, আহত ৩০

West Bengal News Live: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Tuesday, April 16, 2024 - 00:11
সেতু থেকে পড়ে গেল কলকাতামুখী বাস! ওড়িশায় মৃত কমপক্ষে ৫, আহত ৩০

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

16 April 2024, 00:15 AM

ওড়িশা থেকে কলকাতায় আসছিল। জাজপুরে সেতু থেকে পড়ে গেল যাত্রীবাহী বাস! এখনও পর্যন্ত মৃত ৫। আহত কমপক্ষে ৩০ জন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই বাসে ৫০ জনেরও বেশি যাত্রী ছিলেন। চালক নিয়ন্ত্রণ হারানোর ফলেই দুর্ঘটনা। ঘটনাস্থলেই পুলিস ও দমকল।

 

15 April 2024, 14:00 PM

শর্তসাপেক্ষে রামনবমীতে মিছিলে অনুমতি কলকাতা হাইকোর্টের-

* রাজ্যের যে কোনও জায়গায় ২০০ জন মিছিল করলে নিয়ন্ত্রণ করা সম্ভব।
* দরকার হলে রাজ্য মিছিল নিয়ন্ত্রণ করার জন্যে বাহিনী চাইতে পারবে কেন্দ্রের কাছে। সেটা মিছিলের ২৪ ঘণ্টা আগে চাইতে হবে। 
* বাহিনী চাওয়ার আবেদন নোডাল অফিসার, আইজি সিআরপিএফ-কেও দিতে হবে। 
* ২০০ জনের বেশি হলে তার দায় থাকবে সংগঠনের ৫ জনের। যারা মিছিল নিয়ন্ত্রণ করবে। তাদের নাম পুলিসকে জানিয়ে রাখতে হবে। 
* অস্ত্র ব্যবহার করা যাবে না।
* একটি গাড়ি ছাড়া আর কোনও গাড়ি ব্যবহার করা যাবে না।
* উসকানিমূলক কথা বলা যাবে না। 
* ডিজে ব্যবহার করা যাবে না।

15 April 2024, 13:30 PM

ভোটের মুখে আরও এক পুলিসকর্তাকে সরাল কমিশন। মূলত কংগ্রেসের অভিযোগের ভিত্তিতেই সরিয়ে দেওয়া হল DIG মুর্শিদাবাদকে। অধীর চৌধুরী অভিযোগ করে বলেন, তিনি মমতার হয়ে কাজ করছেন। তারপরই সরিয়ে দিল কমিশন। যদিও কোনও কারণ উল্লেখ করেনি কমিশন। IPS মুকেশ শর্মাকে সরানো হল ভোটের যাবতীয় কাজ থেকে।

15 April 2024, 12:45 PM

যে হেলিকপ্টারে করে রাহুল গান্ধী তামিলনাড়ু নীলগিরিতে পৌঁছন, সেই হেলিকপ্টারেই তল্লাশি। নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড নীলগিরিতেই তল্লাশি চালায় রাহুল গান্ধীর চপারে।

15 April 2024, 12:45 PM

অভিষেকের পর রাহুল গান্ধী। এবার রাহুল গান্ধীর ব্যক্তিগত হেলিকপ্টারে নির্বাচন কমিশনের তল্লাশি!

15 April 2024, 12:45 PM

হাইকোর্ট ও সুপ্রিম কোর্টের ২১ জন অবসরপ্রাপ্ত বিচারপতি দেশের প্রধান বিচারপতিকে চিঠি লিখলেন। বিচারব্যবস্থার উপর অনভিপ্রেত চাপ নিয়ে উদ্বেগ প্রকাশ করে চিঠি। হাইকোর্ট এবং সুপ্রিমকোর্টের মোট ২১ জন বিচারক চিঠিতে সই করেছেন। ১৭ জন হাইকোর্টের প্রাক্তন বিচারপতি ও ৪ জন সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারপতি।

15 April 2024, 10:45 AM

দাড়িভিট মামলায় ভার্চুয়াল হাজিরা। হাজিরা দিলেন মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিব, এডিজি সিআইডি। "আপনাদের উচিত AG সঙ্গে কথা বলা। উনি আইন জানেন। আমরা জানি, আপনাদের ওপর চাপ থাকে। তবে চেয়ারের সম্মান রাখতে হবে।" কড়া মন্তব্য বিচারপতি রাজাশেখর মান্থার। রাজ্যের দাবি, NIA-কে অনেক তথ্য হস্তান্তর করা হয়েছে।

15 April 2024, 10:15 AM

ভোটের মুখে বিজেপি নেতার গাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধারের ঘটনায় সোমবার সকাল ৯.৩০ নাগাদ জলপাইগুড়ি আসামমোর এলাকায় ভোট প্রচারে বেরিয়ে জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা সাংসদ জয়ন্ত কুমার রায় জী ২৪ ঘন্টার মুখোমুখি হয়ে জলপাইগুড়ি প্রচার সেরে মালবাজার যাওয়ার পথে টাকা উদ্ধারের ঘটনায় প্রশ্ন করা হলে তিনি মুখ খুলতে নারাজ।

15 April 2024, 10:15 AM

দুপুর বারোটায় চপারে করে হলদিয়াতে নামবেন অভিষেক। এরপর দুটোর সময় বৈঠক বলে জানা যাচ্ছে। প্রায় দেড়শ জন নেতৃত্ব দিন নিয়ে রুদ্ধদার বৈঠক।

15 April 2024, 08:45 AM

অভিষেকের চপারে তল্লাশির কথা স্বীকার আয়করের। রুটিন তল্লাশি করা হয়েছে, দাবি আয়কর সূত্রে। অভিযোগের ভিত্তিতেই তল্লাশি, দাবি আয়কর সূত্রে।

15 April 2024, 08:45 AM

এক্সে সরব অভিষেক বন্দ্যোপাধ্যায়। এনআইএ এসপি-কে সরানোর বদলে চপারে হানা। আয়কর দিয়ে চপারে তল্লাশি চালানো হয়েছে। কিছুই মেলেনি তল্লাশিতে, জমিদাররা যাই করুক বাংলা দমবে না। তোপ অভিষেকের।

15 April 2024, 08:45 AM

প্রথম দফার ভোটের আগে উত্তরে প্রচারের টি-টোয়েন্টি। উনিশে এপ্রিল কোচবিহার, জলপাইগুড়ি,আলিপুরদুয়ারে ভোট। তার আগে প্রচারে ঝড় তুলতে আজ কোচবিহারের রাসমেলা ময়দানে জনসভা করবেন মমতা। প্রকাশচিক বারাইকের সমর্থনে আলিপুদয়ারে দ্বিতীয় জনসভা সারবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

15 April 2024, 08:45 AM

গরমের মারাকাটারি ইনিংস শুরু। রাজ্যে আবার তাপপ্রবাহের সতর্কতা! দিন তিনেকে দক্ষিণবঙ্গের পারদ পৌছতে পারে চল্লিশের দোরগোড়ায়। আজও কলকাতায় চড়া রোদের পূর্বাভাস।

15 April 2024, 08:45 AM

অভিষেকের চপারে আয়কর হানার ঘটনা। নির্বাচন কমিশনে অভিযোগ তৃণমূলের।  ফের এজেন্সির মাধ্যমে প্রতিহিংসার অভিযোগ। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তল্লাশি, জানাল আয়কর।

 

15 April 2024, 08:45 AM

উনিশে প্রথম দফার ভোটের আগে প্রচারের টি-টোয়েন্টি। উত্তরবঙ্গে শেষ দফায় প্রচারে ঝড়। আজ কোচবিহারে মমতা। দক্ষিণেও নজর। শুভেন্দুর খাসতালুক তমলুকে আজ অভিষেক। নজর রাজনৈতিক মহলের।