Bengal News LIVE Update: বেঙ্গালরুকে হারিয়ে প্লে-অফের আশা জিইয়ে রাখল ইস্টবেঙ্গল

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Sunday, April 7, 2024 - 23:18
Bengal News LIVE Update:  বেঙ্গালরুকে হারিয়ে প্লে-অফের আশা জিইয়ে রাখল ইস্টবেঙ্গল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

7 April 2024, 10:45 AM

মনোব্রতর পরিবারের অভিযোগে NIA অফিসারদের বিরুদ্ধে ৩৫৪ ধারায় শ্লীলতাহানির মামলা রুজু পুলিসের

7 April 2024, 10:45 AM

7 April 2024, 10:45 AM

কেন্দ্রীয় এজেন্সির অতি সক্রিয়তা নিয়ে সরব তৃণমূল কংগ্রেস। রাজনৈতিক ভাবে এজেন্সির ব্যবহার হচ্ছে, সরব তৃণমুল। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের ভূমিকা নিয়ে প্রশ্ন তৃণমূলের। আজ সেই সংক্রান্ত একাধিক তথ্য সামনে আনতে পারে বাংলার শাসক দল।

7 April 2024, 09:30 AM

7 April 2024, 09:30 AM

নির্বাচনে প্রার্থী হলেও প্রচারের আগে তৃনমূল প্রার্থী ডা: মুকুটমনি  অধিকারী প্রতিদিন সকালে নদিয়ার কৃষ্ণগঞ্জ মাজদিয়ার নিজের বাড়িতে রোগী দেখে তার পরে বাড়ি থেকে প্রচারে বের হন। আজ ব্যতিক্রম নয়। বাড়িতে পেসেন্টের লাইন, ছোট বড় সব রকম রোগী দেখেন। তিনি বলেন মানুষের সঙ্গে আমার মনের মিল রয়েছে। পেশেন্ট যারা আসেন তাদের দেখে তার পরে প্রচারে বের হয়। এই সকল মানুষের আশীর্বাদ পেয়ে আমি সাংসদে গেলেও রোগী দেখবো। এই প্রার্থী বিজেপির বিধায়ক ছিলেন, টিকিট না পেয়ে তৃনমূলের দেওয়া টিকিটে দাঁড়ান রানাঘাট লোকসভায়। 

7 April 2024, 09:30 AM

সুবীর মাইতি, নব কুমার পান্ডা, মানব কুমার পড়ুয়া আরও তিন জনের বাড়িতেও কাল তল্লাশি চালানো হয় একজনও উপস্থিত ছিলো না বাড়িতে। নোটিসেও কেউ হাজির হয়নি। অসহযোগিতা করছে জিজ্ঞেসাবাদে ধৃত দুই জন।

7 April 2024, 09:30 AM

শুধু কাজে বাধা বা গাড়ি ভাঙচুর নয়। লাঠি দিয়ে মুখে মারা হয় এক অফিসারকে। তাতেই আঘাত পান ওই অফিসার। উল্লেখ এনআইএ র অভিযোগ পত্রে। ২৪ ঘন্টার পর এখনো অধরা অভিযুক্তরা....