Bengal News LIVE Update: সাংসদ পদ থেকে ইস্তফা মিমির! নারাজ মমতা

West bengal live news: পঞ্জাব সফর বাতিল মুখ্যমন্ত্রীর

Last Updated: Thursday, February 15, 2024 - 15:48
Bengal News LIVE Update: সাংসদ পদ থেকে ইস্তফা মিমির! নারাজ মমতা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

15 February 2024, 15:15 PM

সন্দেশখালী ঘটনার প্রতিবাদ জানিয়ে বিজেপি যুব মোর্চার আন্দোলন ঘিরে তুলকালাম। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি ভেঙ্গে ফেলা হলো ব্যারিকেড। আজ মালদা জূলা বিজেপি যুব মোর্চার পক্ষ থেকে ডিএম অফিস ঘেরাও অভিযানে ডাক দেওয়া হয়েছিল। সেই মতো মিছিল করে ডিএম অফিসে ঢোকার মুখে যুব মোর্চার মিছিল আটকে দেয় পুলিস। শুরু হয়ে যায় পুলিসের সঙ্গে ধস্তাধস্তি। প্রথম ব্যারিকেড ভেঙ্গে ফেলা হলেও বাঁশ দিয়ে তৈরি দ্বিতীয় ব্যারিকেটে বিজেপি যুব মোর্চার কর্মীদের আটকে দেওয়া হয়‌। ‌

15 February 2024, 14:45 PM

আজ শুভেন্দু অধিকারী সন্দেশখালি দিকে। এই প্রশ্নের উত্তরে দিলীপ ঘোষ বললেন যতক্ষণ না দুষ্কৃতকারীরা ধরা পড়বে, মানুষ সুবিচার পাবে ততক্ষণ আমাদের আন্দোলন চলবে। পুলিশ যতই অত্যাচার করুক, ১৪৪ ধারা জারি করুক, আমরা রোজ যাওয়ার চেষ্টা করব সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করব।

15 February 2024, 14:45 PM

জলপাইগুড়ি এসপি অফিস বৃহস্পতিবার ঘেরাও ডেপুটেশনের ডাক বিজেপির। পুলিস সুপারের অফিসের সামনে পুলিসের বাঁশের বেরিকেটের ওপরে উঠে পড়ে বিজেপি জেলা  সভাপতি এবং সভাপতি সহ বিজেপি নেতৃত্বরা। পুলিশ পুলিশের বেরিগেটের উপর চলে লাথা লাথি। এদিন বহু পুলিস এবং রেফ মোতায়েন ছিল এসপি অফিস চত্বরে।

 

15 February 2024, 14:15 PM

বিধানসভা সূত্রে জানা গিয়েছে যে পঞ্জাব সফর বাতিল মুখ্যমন্ত্রীর  

15 February 2024, 14:00 PM

বর্ধমানে বিজেপির পুলিস সুপার অফিস অভিযানে ধুন্ধুমার। পুলিশের সঙ্গে ধস্তাধস্তির সময় একজন পুলিস কর্মী ও একজন সিভিক ভলেন্টিয়ার আহত হন। মিছিল ছত্রভঙ্গ করতে জল কামান ব্যবহার করে। সন্দেশখালি সহ পশ্চিমবঙ্গে নৈরাজ্য সৃষ্টি ও আইনশৃঙ্খলা অবনতির প্রতিবাদে জেলা পুলিস সুপার অফিস ঘেরাও অভিযান ছিল বিজেপির। বৃহস্পতিবার বর্ধমানের টাউন হল থেকে বিজেপির মিছিল শুরু হয়। পুলিস সুপারের অফিসের দিকে যাওয়ার আগেই কার্জনগেট চত্বরে পুলিস বাধা দিলে পুলিসের সঙ্গে একপ্রস্ত ধস্তাধস্তি হয়।  

15 February 2024, 13:45 PM

ফুলের মালা দিয়ে জানানো হলো শেষ শ্রদ্ধা। দাহ করতে নিয়ে যাওয়ার আগে ক্লাবে দেহ নিয়ে চলছিল চূড়ান্ত প্রস্তুতিও । তখনই প্রৌঢ়ের মৃতদেহের বদলে প্রৌঢ়ার মৃতদেহ দেখে থমকে গেল পরিবার-পরিজনেরা ও এলাকাবাসীরা। অভিযোগ, কয়েকদিন আগে দুর্গাপুরের বেনাচিতির ৭১ বছরের প্রৌঢ় নৃপেন্দ্রনাথ শ্যাম ভর্তি হয়েছিলেন দুর্গাপুরের বিধাননগর পুলিশ ফাঁড়ি সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে। দুদিন আগে দুর্গাপুরের সগড়ভাঙার দেশবন্ধু নগরের কনক মজুমদারও ভর্তি হয় ওই বেসরকারি হাসপাতালে। বুধবার রাতে ওই হাসপাতালেই মৃত্যু হয় দুজনেরই।

15 February 2024, 13:00 PM

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এর পাশে থেকে সন্দেশখালী আন্দোলনের সঙ্গী হয়ে গত পরশু রাত,এবং গতকাল বিজেপি কিষান মোর্চার সভাপতি মহাদেব সরকার ও গুরুতর আহত হয়েছিলেন।আহত অবস্থায় কৃষ্ণনগর জিলা আদালতে হাজিরা দিতে আসলেন কল্যাণ চৌবে কে নিয়ে। মহাদেব সরকার বলেন 2019 সালে লোকসভা নির্বাচনে তার এবং সেই সময় এর লোকসভা প্রার্থী ফুটবলার কল্যাণ চৌবের নামে মামলা করেছিল তৃনমূল,সেই মামলার হাজিরা দিতে আসলেন শরীরের অসহ্য যন্ত্রনা নিয়ে।এই রাজ্য তৃনমূলের সরকার কে ছুড়ে ফেলে দেওয়া আহবান জানালেন সুকান্ত মজুমদার এর আন্দোলনের সঙ্গী বিজেপি রাজ্য নেতৃত্ব তথা কিষান মোর্চার রাজ্য সভাপতি,তথা নদিয়ার মানুষ মহাদেব সরকার।

15 February 2024, 12:45 PM

বৃহস্পতিবার সকালে ফের চোপড়ার চেতনাগছে গেলেন রাজ্য শিশু সুরক্ষা কমিশনের দল। বুধবার তারা  মৃত শিশুদের একটি পরিবারের সাথে কথা বলেন। এদিন অন্য মৃত শিশুর পরিবারের সাথে দেখা করবেন তারা বলে জানা গেছে। শিশু সুরক্ষা কমিশনের আধিকারিকরা জানিয়েছেন বুধবার তাদের BSF এর কর্তাদের সাথে কথা হয়। BSF কর্তারা তাদের গাফিলতির কথা স্বীকার করে নিয়েছেন বলে জানালেন শিশু সুরক্ষা কমিশনের আধিকারিকরা।

15 February 2024, 12:30 PM

তিন দিনের পুলিসি হেপাজাতে থাকার পর ফের আজ সন্দেশখালির সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দারকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হল। 

15 February 2024, 12:30 PM

নব নির্মিয়মান বাড়ি থেকে উদ্বার ব্যাক্তির মৃতদেহ ঘিরে এলাকায় চাঞ্চল্য। ঘটনা নদিয়ার তেহট্ট 2 ব্লকের পলাসিপাড়া বিধানসভা এলাকার বার্নিয়ায়।এলাকায় এক দুর্গাবাড়ির কাছেই ঘটনা। বিপ্লব চ্যাটার্জী নামে ব্যাক্তির মৃতদেহ উদ্ধার হয়,পাশেই তার বাড়ি,স্থানীয়রা মনে করছেন বিপ্লব চ্যাটার্জীকে ভারী কিছুদিয়ে আঘাত করে মেরেফেলেছে,পরে টানতে টানতে নব নিমার্ণ বাড়িতে ফেলে রাখে।

15 February 2024, 12:15 PM

প্রায় সাড়ে তিনঘন্টা পর জেলাশাসক এর সাথে আলোচনার পর ঘোরও মুক্ত হল ৫নং রাজ্য সড়ক। সোমবার সমস্ত প্রশাসনিক দপ্তর ও ব্যাবসায়ী দের নিয়ে মিটিং। দাবি না মিটলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি।

15 February 2024, 11:45 AM

সন্দেশখালীতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে হেনস্থার প্রতিবাদে নন্দীগ্রামে মমতা ব্যানার্জির কুশপুতুল দাহ সহ রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ বিজেপি কর্মীদের।

15 February 2024, 11:45 AM

সন্দেশখালি ঘটনায় সুকান্ত মজুমদার এবং অন্যান্য বিজেপি নেতৃত্বকে হেনস্থার ঘটনায় রাজ্যের বিভিন্ন জেলার সাথে সাথে পুরুলিয়াতেও জেলা পুলিশ সুপার অফিসের সামনে অবস্থান বিক্ষোভের ডাক দিয়েছে বিজেপি নেতৃত্ব। 

15 February 2024, 11:45 AM

নির্বাচনের পাওনা অবিলম্বে পরিষদের দাবি ও ডিলার কমিশনের দীর্ঘ মুলতুবি সংশোধন দাবিতে উত্তরবঙ্গের সকল পেট্রোল পাম্প ধর্মঘটে জলপাইগুড়িতেও ২৪ ঘন্টা পেট্রোল পাম্প বন্ধে ভালো সাড়া।

 

15 February 2024, 11:45 AM

সন্দেশখালি ঘটনায় সুকান্ত মজুমদার এবং অন্যান্য বিজেপি নেতৃত্বকে হেনস্থার ঘটনায় রাজ্যের বিভিন্ন জেলার সাথে সাথে পুরুলিয়াতেও জেলা পুলিস সুপার অফিসের সামনে অবস্থান বিক্ষোভের ডাক দিয়েছে বিজেপি নেতৃত্ব। তার আগেই জেলা পুলিস সুপার সংলগ্ন বিভিন্ন রাস্তায় ব্যারিকেড করেছে পুলিস। সকাল থেকেই বন্ধ রয়েছে ওই রাস্তায় যানবাহন চলাচল। এলাকায় মোতায়েন রয়েছে পুলিস। বিজেপিকে যতই আটকানো হোক, আন্দোলন সফল হবে বলে জানান বিজেপি নেতৃত্বরা।  

15 February 2024, 11:00 AM

ভুট্টার ক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার হল এক যুবতীর ক্ষত-বিক্ষত মৃতদেহ। ঘটনাকে ঘিরে বৃহস্পতিবার সকালে ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্ক ছড়াল মালদার মোথাবাড়ি থানার হামিদপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়।তদন্তে মোথাবাড়ি থানার পুলি,স।

15 February 2024, 10:45 AM

সালকিয়া বাধাঘাটে তুলোর গুদামে আগুন। আজ সকালে কর্মীরা যখন ওই গুদামে কাজ করছিলেন সেই সময় হঠাৎই আগুন লাগে। দাউদাউ করে জ্বলতে থাকে মজুত তুলো। কর্মীরা জল ঢেলে আগুনকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও আগুন নিয়ন্ত্রণে আসেনি। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। একে একে ঘটনাস্থলে তিনটে ইঞ্জিন পৌঁছায়। দমকল কর্মীরা চারদিক থেকে জল ছড়িয়ে আগুন নেভানোর চেষ্টা করেন।তবে এই মুহূর্তে আগুন নিয়ন্ত্রণে। ঘটনাস্থলে এলাকার বাসিন্দারা ছাড়াও রয়েছে মালিপাঁচঘড়া থানার পুলিস।

15 February 2024, 08:30 AM

অপরাধীদের কেন এখনও গ্রেফতার করা যায়নি। প্রশাসন কী কী ব্যবস্থা নিয়েছে জানতে চেয়ে এই চিঠি। 

15 February 2024, 08:30 AM

দিল্লি থেকে ফিরেই মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠালেন রাজ্যপাল। সন্দেশখালী নিয়ে চিঠি  দিলেন। 

15 February 2024, 08:30 AM

বিজেপি-র জাতীয় সভাপতি, জেপি নাড্ডা বঙ্গে রাজ্য সভাপতি ডঃ সুকান্ত মজুমদারকে ফোন করে তাঁর স্বাস্থ্যের খোঁজখবর নেন। 

15 February 2024, 08:30 AM

বারুইপুর পুলিশ জেলায় দিনেও রাতে রাস্তায় নজরদারি করতে ঘুরবে পুলিশের মোবাইল ভ্যান।

 

15 February 2024, 08:30 AM

সরস্বতী পুজোয় বক্স বাজানোকে কেন্দ্র করে অশান্তি তার জেরে দুষ্কৃতীর ক্ষুরের আঘাতে আহত স্বামী স্ত্রী, অভিযুক্ত বিজিত বিশ্বাসক গনপিটুনি,হাসপাতালে নিয়ে যাবার পথেই মৃত্যু

 

15 February 2024, 08:30 AM

তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠী কোন্দল মারপিট ভাঙা হলো গাড়ির কাচ। সরস্বতী পুজোর দিন কলেজের ভেতরেই মারপিট দেখলো নৈহাটি। 

 

15 February 2024, 08:30 AM

মৃত সিপিআইএম কর্মী আনারুল ইসলামের বাড়িতে এসে পৌঁছলেন মহম্মদ সেলিম, পরিবারকে সমবেদনা জানানোর জন্য।
বহরমপুরে আইন অমান্যে অংশ  নিয়ে বাড়ি ফেরার পথে অসুস্থ হয়ে মারা যান আনারুল ইসলাম নামে এক কৃষক আন্দোলনের কর্মী। অভিযোগ টিয়ার গ্যাসের ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন বছর ৫৩ এর আনারুল। তার বাড়ি ডোমকলের সারাংপুর গ্রাম পঞ্চায়েতের সাহাবাজপুর  গ্রামে। এদিন বহরমপুর থেকে কর্মসূচী শেষ করে ডোমকলের বাড়ি ফেরার পথে অসুস্থ বোধ করায় ইসলামপুর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতাল ও তার পর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।