Bengal News LIVE Update: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Friday, February 2, 2024 - 07:24
Bengal News LIVE Update: এক ঝলকে দেখে নিন আজকের টাটকা খবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2 February 2024, 07:30 AM

আজ মাধ্যমিক। দক্ষিণবঙ্গের জেলায় আজও বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। আর বৃষ্টি মাথায় করেই জেলায় জেলায় মাধ্যমিকের পথে পরীক্ষার্থীরা। শীত কার্যত উধাও। আজও দিনভর মেঘলা আকাশই থাকার কথা। উত্তরবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ শিলাবৃষ্টির সম্ভাবনা। বিশেষ করে দার্জিলিং ও কালিম্পংয়ের পার্বত্য এলাকায়। তুষারপাতের সম্ভাবনা সিকিম ও দার্জিলিঙে উঁচু পার্বত্য এলাকায়।

28 January 2024, 00:15 AM

অজি জুটি ম্যাথু এবডেনকে সঙ্গে নিয়ে ইতিহাস গড়লেন ৪৩ বছর ১১ মাসের রোহন বোপান্না। দুনিয়ের সবচেয়ে বয়স্ক প্লেয়ার হিসেবে অস্ট্রেলিয়ান ওপের জিতলেন ভারতীয় টেনিস তারকা। এর আগে টানা পাঁচটা ফাইনালে হেরেছিলেন বোপান্না-এবডেন। এবার ঘুরে দাঁড়ালেন এই জুটি।

27 January 2024, 15:15 PM

ডাকাত সন্দেহে আগেয়াস্ত্র সহ ৫ জনকে গ্রেপ্তার করল বর্ধমান থানার পুলিশ।

ধৃতদের শনিবার বর্ধমান আদালতে তোলা হয়। তাদের কাছ থেকে একটি ওয়ান-শর্টার বন্দুক ও একটি গুলি উদ্ধার হয়। এছাড়াও তাদের কাছ থেকে লোহার রড, লাঠিও উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে বর্ধমান শহরের আঞ্জিরবাগান এলাকায় ১৯ নম্বর জাতীয় সড়কে ডাকাতির উদ্যেশে বেশ কয়েকজন জড়ো হয়। বর্ধমান থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তাদের মধ্যে তিনজন পালিয়ে যায়। বাকি ৫ জনকে পুলিশ গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে একটি গুলি ও ওয়ান-শর্টার বন্দুক উদ্ধার হয়।

ধৃতরা হল সুনীল সাউ, বাড়ি জোতরাম এবং মীর আকিব, শেখ জাকির হোসেন, বিবেক দাস, খোকন দাস এরা সকলেই বর্ধমানের বাজেপ্রতাপপুর এলাকার বাসিন্দা।

27 January 2024, 14:30 PM

আজ, শনিবার দুপুর নাগাদ টিটাগড়ে ওয়াগন কারখানা-সংলগ্ন রঙের গোডাউনে আগুন। প্রথম অবস্থায় তিনটি ইঞ্জিন আগুন নেভাতে চেষ্টা করছিল। পরে আরও একটি ইঞ্জিন আসে। এখন আগুন নিয়ন্ত্রণে। কী ভাবে আগুন লাগল? গ্যাসকাটার দিয়ে কারখানায় কাজ চলছিল। তা থেকেই আগুনের সূত্রপাত বলে মনে করা হচ্ছে। 

27 January 2024, 13:45 PM

তোলপাড়া শিলিগুড়ি-জলপাইগুড়ি-হলদিবাড়ি এলাকা। রেশন মিলছে না এই অভিযোগ তুলে রাস্তা অবরোধ গ্রাহকদের।

27 January 2024, 11:00 AM

এখনই কোনও সিদ্ধান্ত নয়। দুই বিচারপতির দ্বন্দ্বের প্রশ্নে সুপ্রিম-শুনানিতে আপাতত স্থগিতাদেশ সিঙ্গল বেঞ্চের নির্দেশে। সোমবার ফের শুনানি। আবার শুনানি প্রধান বিচারপতির নেতৃত্বে পাঁচ বিচারপতির বিশেষ বেঞ্চে।  

27 January 2024, 10:45 AM

হাইকোর্টে বেনজির সংঘাত। ছুটির শনিতেই তাই বিশেষ বেঞ্চে শুনানি। দুই বিচারপতির দ্বন্দ্বে স্বতঃপ্রণোদিত হস্তক্ষেপ সুপ্রিম কোর্টের।  

27 January 2024, 09:45 AM

আজ, শনিবার বেলা বারোটা নাগাদ সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর বাড়িতে একটি বই উদ্বোধন করবেন। বইটি তাঁকে নিয়েই লেখা। এবারের বইমেলায় প্রকাশিত হয়েছে বইটি। বইটির উদ্বোধন করতে গিয়ে সম্ভবত ক্রিকেট নিয়েও কথা বলতে পারেন বলে শোনা গিয়েছে।

27 January 2024, 08:30 AM

গার্ডেনরিচ জল প্রকল্পের মেরামতির কারণে আজ ২৭ জানুয়ারি দক্ষিণ কলকাতার বেশ কিছু বুস্টার পাম্পিং স্টেশনে পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে। এর মধ্যে উল্লেখযোগ্য কালীঘাট, রানিকুঠি, গরফা, চেতলা, বাঁশদ্রোণী, পর্ণশ্রী, মেটিয়াবুরুজ। সকালে একদফা জল আসার পর ১০টা থেকে সরবরাহ বন্ধ থাকার কথা। আগামীকাল, রবিবার ভোর থেকে ফের পরিষেবা স্বাভাবিক হবে।