Bengal News LIVE Update: বাঁকড়া পঞ্চায়েত অফিসে গুলি, আহত ১!

West Bengal Live News: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Thursday, May 2, 2024 - 14:14
Bengal News LIVE Update: বাঁকড়া পঞ্চায়েত অফিসে গুলি, আহত ১!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

2 May 2024, 14:15 PM

হাওড়ার বাঁকড়া তিন নম্বর গ্রাম পঞ্চায়েতের ভেতর গুলি চালানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। পুলিশ সূত্রে যেটা জানা যাচ্ছে ৩-৪ জন দুষ্কৃতী মুখ ঢাকা অবস্থায় এসে বাঁকড়া তিন নম্বর গ্রাম পঞ্চায়েতের ভেতর গুলি চালায়। সেই গুলি চালানো ঘটনায় একজন আহত হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

2 May 2024, 12:45 PM

সন্দেশখালিকাণ্ডে কলকাতা হাইকোর্টে রিপোর্ট জমা দিল সিবিআই। সিবিআইয়ের তদন্ত সঠিক পথেই এগোচ্ছে। রিপোর্ট দেখে মন্তব্য প্রধান বিচারপতির।

2 May 2024, 09:15 AM

রাত ১২ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত মা উড়ালপুলে স্কুটার বাইক উঠতে দেওয়া হয়না। তাও রাত ৩ টে নাগাদ বাইক দুর্ঘটনা। উঠছে প্রশ্ন।

 

2 May 2024, 09:15 AM

আজই কি শেষ সুযোগ রাজ্যের মুখ্য সচিবের!? চতুর্থবারের জন্য রাজ্যের মুখ্যসচিবকে নিজের অবস্থান জানানোর সুযোগ দিয়েছিল আদালত। যদি এবারও তিনি নিজের অবস্থান না জানান তাহলে তাঁর বিরুদ্ধে আদালত অবমাননার রুল জারি করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছিল আদালত। নিয়োগদুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া সরকারি আধিকারিকদের বিরুদ্ধে বিচার প্রক্রিয়া শুরু করার জন্য মুখ্যসচিবের অনুমতি নিয়ে অবস্থান জানানোর জন্য শেষবারের জন্য সময় দিয়েছিল আদালত। আজ সেই মামলার শুনানি

2 May 2024, 09:15 AM

রোজকার মত বৃহস্পতিবার সকালে প্রাতঃভ্রমণ ও জনসংযোগ সারেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। এদিন কালনা গেট ও নারীকলোনি এলাকায় প্রাতঃভ্রমণ সারেন তিনি। এরপর চা চক্রে মিলিত হয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দিলীপ। 

2 May 2024, 09:15 AM

ছেলে সৌমেন্দু অধিকারীর প্রচারে নেমে প্রকাশ্যে সভামঞ্চ থেকে চাঞ্চল্যকর বক্তব্য রাখলেন সাংসদ শিশির অধিকারী

2 May 2024, 09:15 AM

তৃণমূল কর্মী কে বেধড়ক মার,অভিযোগ বিজেপির বিরুদ্ধে। আহত হসপিটালে চিকিৎসাধীন। তদন্তে পুলিস। 

2 May 2024, 09:15 AM

আজ মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট। জলপাইগুড়ি জেলায় প্রায় ২৬ হাজার পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছেন। জলপাইগুড়ি আনন্দ মডেল বিদ্যালয় থেকে সকাল দশটায় ক্যাম্পের মধ্য দিয়ে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকাদের হাতে মার্কশিট তলে দেওয়া হবে।

2 May 2024, 09:15 AM

সাত সকালে জেলা পুলিস সুপারের দফতরে আগুন। খবর পাওয়া মাত্র দমকলের একটি ইঞ্জিন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

সূত্র মারফত জানা গিয়েছে, পুলিস সুপারের দফতরের দ্বিতলে একটি রুমে ধোঁয়া বেরতে দেখা যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলকে। এরপরেই দমকলের একটি ইঞ্জিন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে যে, শর্টসার্কিট থেকে আগুন লেগেছে।

2 May 2024, 09:15 AM

গরমে জল কষ্ট। বাড়ি বাড়ি সরকারি ভাবে  জলের পাইপ লেগে গেলেও এখনো জল পাচ্ছেনা গ্রামের মানুষ