LIVE: বিস্ফোরণের দায় নিয়ে থানায় ত্রিচুরের বাসিন্দা

Last Updated: Sunday, October 29, 2023 - 18:59
LIVE: বিস্ফোরণের দায় নিয়ে থানায় ত্রিচুরের বাসিন্দা

29 October 2023, 19:00 PM

বিশ্বভারতীর রাস্তা ফিরে পেতে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখলেন উপাচার্য বিদ্যুত্ চক্রবর্তী। সেই চিঠিতে তিনি বেনজির ভাষায় নিশানা করেছেন মুখ্যমন্ত্রীকে। তিনি লিখেছেন, আপনি তো কান দিয়ে দেখেন। আপনার দুই মন্ত্রী এখন জেলে। রেশন, জমি, শিক্ষা সহ একাধিক কেলেঙ্কারিতে আপনার লোকজন জড়িত। কেই স্থায়ী নয়। বিধানসভা ভোটে মানুষ আপনাকে না চাইলে আপনাকেও সরে যেতে হবে।

 

29 October 2023, 19:00 PM

কোচির কনভেনশন সেন্টারে বিস্ফোরণের দায় নিয়ে থানায় আত্মসমর্পণ করলেন ত্রিচুরের এক ব্যক্তি। তাকে জেরা করেছ পুলিস ও গোয়েন্দা কর্তারা। থানায় আসার আগে ফেসবুল লাইভ করে কেন তিনি বিস্ফোরণ ঘটলেন তার করাণ ব্যাখ্যা করেছেন ডমিনিক মার্টিন নামে ওই ব্যক্তি।

 

 

29 October 2023, 15:30 PM

কেরালায় কনভেশনে বিস্ফোরণ ব্যবহার করা হয়েছিল আইইডি, দাবি পুলিসের। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করলেন এনআইএ ও এনএসজি-র বিশেষজ্ঞরা।

29 October 2023, 14:00 PM

বিস্ফোরণের তদন্ত আসছে কেন্দ্রীয় তদন্তকারী দল।

বিস্ফোরণে ঘটে সকাল সাড়ে নটার পরে। প্রাথমিক তদন্তে উঠে আসছে বিস্ফোরক রাখা ছিল টিফিন বক্সে।

 

29 October 2023, 10:15 AM

নজরে বাকিবুর রহমানের বন্ধ হওয়া তিন কোম্পানি। ২০০৯ সালে তৈরি হয় Unicon commodeal pvt ltd, Goodlife dealers pvt ltd, Evernew commosales pvt ltd

তদন্তে নেমে ইডি জানতে পারে এই তিন সংস্থা হঠাৎ বন্ধ হয়ে যায় ২০১৯ সালে। 

এই সংস্থাগুলোকে ব্যবহার করে কালো টাকা সাদা হয়েছে বলে দাবি ইডির

রেশন দুর্নীতির লাভের টাকা সরিয়ে ফেলতে এই সংস্থার অ্যাকাউন্টগুলো ব্যবহার করা হয়েছে বলে দাবি ইডির

এই সংস্থার ডিরেক্টর পদে ছিলেন বাকিবুর রহমান 

সংস্থাগুলোর কার্যকারিতা কি ছিল জানতে মরিয়া তদন্তকারী সংস্থা

হঠাৎ বন্ধ হওয়ায় রহস্য আরও বেড়েছে

এই সংস্থার অ্যাকাউন্ট থেকে কি কোনও প্রভাবশালীর সঙ্গে লেনেদেন? খতিয়ে দেখছে ইডি

এই সংস্থার অ্যাকাউন্ট থেকে কি জ্যোতিপ্রিয় মল্লিকের নির্দেশে তৈরি তিন সেল কোম্পানিতে টাকা ঢুকেছে? খতিয়ে দেখা হচ্ছে

29 October 2023, 10:15 AM

প্রাক্তন খাদ্য মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে পরিকল্পিতভাবে গ্রেপ্তার করা হয়েছে এবং এর পিছনে জড়িত আছে আদালতের বিচার ব্যবস্থার একাংশ দাবি ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লার

29 October 2023, 10:15 AM

এক দেশ এক আশা এক বেতন, স্থায়ী কর্মীর স্বীকৃতি, ন্যূনতম ২৬ হাজার টাকা বেতন, উৎসাহ ভাতা বৃদ্ধি ও সমস্ত বকেয়া প্রদান, ন্যূনতম ১০ হাজার টাকা মাসিক পেনশন, অবসরকালীন প্রাপ্য নিশ্চিত করা সহ পেশাগত বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে আগামী ৩০ শে অক্টোবর দিল্লিতে সংগঠিত সংঘর্ষ রেলি ডেপুটেশনে দেশজোড়া আশা কর্মীদের সাথে লড়াইয়ে অবতীর্ণ হতে জলপাইগুড়ি জেলা থেকে প্রায় ৭০ জন আশা কর্মী রওনা হলেন। 

29 October 2023, 10:15 AM

সারা ভারতবর্ষে সমস্ত পবিত্র জায়গা মাটি নিয়ে অমৃত বাটিকা নিয়ে উদ্যান তৈরি হবে সেই মাটি সংগ্রহ করার কাজ চলছে বেশ কিছুদিন ধরে আগামী ৩১ শে অক্টোবর উদ্যান তৈরীর উদ্যোগ নিয়ে উপস্থিত থাকবেন। অমিত শাহ ও নরেন্দ্র মোদী।

29 October 2023, 10:15 AM

আমার মাটি আমার দেশ বিজেপির এই মিছিল কেন ? আপনি কি থাকছেন এই মিছিলে? প্রশ্নের উত্তরের দিলীপ ঘোষ বলেন, বিজেপির মিছিল নয় মাননীয় প্রধানমন্ত্রী বারবার বলেছেন সবকা সাথ সবকা বিকাশের কথা। এটা শুধু স্লোগান নয়, সারা ভারতবর্ষের প্রত্যেকটি মানুষের বিশ্বাস সবকা প্রয়াসের দরকার আছে। সেই জন্য প্রত্যেক গ্রাম থেকে মাটি নিয়ে এসে একটি অমৃত উদ্যান তৈরি হচ্ছে। সারা দেশ থেকে গাছ নিয়ে এসে লাগানো হচ্ছে। 

29 October 2023, 10:15 AM

সম্পত্তি নিয়ে বিবাদের জের। ধারালো অস্ত্রের কোপ মেরে নিজের দাদাকে খুনের অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে! উত্তেজনা ভগবানপুরের শুকলালপুরে।

29 October 2023, 10:15 AM

বীরভূমের সিউড়ীতে পাথর দিয়ে খুনের ঘটনায় গ্রেফতার এক অভিযুক্ত। তার নাম মহম্মদ ইমরান। তার বাড়ি সিউড়ীর চুড়ি পাড়া এলাকায়।