WB By-Polls: দিনহাটায় প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে BJP প্রার্থী, উঠল 'গো-ব্যাক' স্লোগান

ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল এলাকায়।

Updated By: Oct 18, 2021, 04:56 PM IST
WB By-Polls:  দিনহাটায় প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে BJP প্রার্থী, উঠল 'গো-ব্যাক' স্লোগান

নিজস্ব প্রতিবেদন: উপনির্বাচনের আগে ইতিমধ্যেই ভাঙন ধরেছে গেরুয়াশিবিরে। দল ছেড়েছেন খোদ জেলার সম্পাদক-সহ একাধিক নেতা। দিনহাটায় প্রচারে বেরিয়ে এবার বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী অশোক মণ্ডল। উঠল 'গো-ব্যাক' স্লোগান। ঘটনাকে কেন্দ্র তুমুল উত্তেজনা ছড়াল বামনহাট এলাকায়। 

হাতে আর বেশি সময় নেই। ৩০ অক্টোবর উপনির্বাচন কোচবিহারের দিনহাটায়। এদিন দলের কর্মী-সমর্থকদের নিয়ে প্রচারে বেরিয়েছিলেন বিজেপি প্রার্থী অশোক মণ্ডল। সঙ্গে ছিলেন নাটাবাড়ির বিধায়ক মিহির গোস্বামী। অভিযোগ, দিনহাটার বামনহাট এলাকায় যখন বাড়ি বাড়ি প্রচার সারছিলেন বিজেপি প্রার্থী, তখন তৃণমূল পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন বেশ কয়েকজন। জানতে চাওয়া হয়, 'নিশীথ প্রামাণিক কোথায়? যাঁকে ভোট দিয়েছিলাম, সেই নিশীথ কোথায়'? সঙ্গে 'অশোক মণ্ডল গো-ব্যাক' স্লোগান।

স্থানীয় সূত্রে খবর, প্রথমে এই বিক্ষোভকে আমল দেননি বিজেপি কর্মী-সমর্থকরা। কিন্তু শেষপর্যন্ত প্রচারে বাধা দেওয়ার অভিযোগে দু'দলের সমর্থকদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়ে যায়। বিজেপি প্রার্থীকে নিগ্রহ করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, একসময়ে এলাকা ছেড়ে চলে যেতে কার্যত বাধ্য হন দিনহাটা কেন্দ্রের বিজেপি প্রার্থী অশোক মণ্ডল।

আরও পড়ুন: Itahar Shootout : 'অসাবধানবশত' চলা গুলিতেই মৃত BJP নেতা, দাবি পুলিসের

একুশে বিধানসভা ভোটে এই দিনহাটা কেন্দ্রে বিজেপি প্রার্থী ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। ভোটে জিতেওছিলেন তিনি। কিন্তু সাংসদ পদ ছেড়ে বিধায়ক হতে রাজি হননি। সেকারণেই উপনির্বাচন হচ্ছে। এদিকে আবার ভোটের মুখে গেরুয়াশিবির ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বিজেপির কোচবিহার জেলার সম্পাদক সুদেব কর্মকার। সঙ্গে দিনহাটা ১ নম্বর ব্লকের একাধিক নেতা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.