Soumitra Khan: চুল নিয়ে চুলোচুলি! প্রচারে এবার সেলুন যাত্রা সৌমিত্র খাঁ-র

Sujata Mondal: কোতুলপুরের প্রচারে বারবার চর্চায় সেই সেলুনই। কোতুলপুরের সেলুনে ঢুকে চুল কেটেছিলেন সুজাতা। চুল না কাটলেও সেই কোতুলপুরেই সেলুনে ঢুকলেন সৌমিত্র খাঁ। সেলুনে বসে দিলেন আড্ডা। 

Updated By: Mar 28, 2024, 01:14 PM IST
Soumitra Khan: চুল নিয়ে চুলোচুলি! প্রচারে এবার সেলুন যাত্রা সৌমিত্র খাঁ-র
নিজস্ব ছবি

মৃত্যুঞ্জয় দাস: প্রচারে বেরিয়ে কোতুলপুরের সেলুনে ঢুকে চুল কেটেছিলেন সুজাতা। চুল না কাটলেও সেই কোতুলপুরেই সেলুনে ঢুকলেন সৌমিত্র খাঁ। সেলুনে বসে দিলেন আড্ডা। কোতুলপুরের প্রচারে কেন বারবার সেলুনকেই বাছছেন শাসক ও বিরোধী দলের প্রার্থীরা! জোর চর্চা রাজনৈতিক মহলে। দিন কয়েক আগে প্রচারে গিয়ে বাঁকুড়ার কোতুলপুর বাজারে একটি সেলুনে ঢুকে পড়ে কাঁচি হাতে খদ্দেরের চুল কেটে দিয়েছিলেন বিষ্ণুপুরের তৃনমূল প্রার্থী সুজাতা মন্ডল।

আরও পড়ুন, Bankura: 'প্রয়োজনে পায়ে ধরে ক্ষমা চাইবো', ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক বাঁকুড়ার তৃণমূল প্রার্থীর

এবার সেই কোতুলপুরেই প্রচারে গিয়ে অন্য একটি সেলুনে ঢুকে পড়লেন সুজাতার প্রাক্তন স্বামী তথা প্রতিদ্বন্দী বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। তবে তিনি সুজাতার মতো হাতে কাঁচি নিয়ে খদ্দেরের চুল কাটলেন না। সেলুনের চেয়ারে বসে আড্ডা দিতে দিতে সারলেন ভোটপ্রচার। কোতুলপুরে প্রচারে গিয়ে ভোটারদের মন জয় করতে বারবার সেলুনেই কেন ছুটছেন শাসক বিরোধী শিবিরের প্রার্থীরা? ভোটের মুখে এই প্রশ্ন জাগতেই পারে রাজনৈতিক মহলের।

সম্প্রতি বিষ্ণুপুর লোকসভার তৃনমূল প্রার্থী সুজাতা মন্ডল প্রচারের ফাঁকে কোতুলপুর বাজারের একটি সেলুনে ঢুকে কাঁচি হাতে এক খদ্দেরের চুল কাটতে শুরু করেন। প্রার্থীর এই ভূমিকা নিয়ে বিতর্ক যেমন কম হয়নি। তেমনই সামাজিক মাধ্যমে সেই ছবি ছড়িয়ে পড়তেই তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছিল সুজাতা মন্ডলকে। তবে এবার একা সুজাতা নয়, তাঁর প্রতিপক্ষ বিজেপি প্রার্থী তথা প্রাক্তন স্বামী সৌমিত্র খাঁকেও প্রচারে গিয়ে দেখা গেল কোতুলপুর বাজারের একটি সেলুনে ঢুকে পড়তে।

তিনি শুধু সেলুনে ঢুকলেন তাই নয় রীতিমত সেলুনের চেয়ার দখল করে বসে পড়লেন। সেখানে বসেই কিছুক্ষণ আড্ডা দিয়ে ভোট প্রচার সারলেন সৌমিত্র। বিজেপি প্রার্থীর এমন কাণ্ডে এবার হাতে অস্ত্র পেয়েছে তৃণমূলও। বিজেপি প্রার্থীকে গুরুত্ব না দিয়েই তৃৃণমূলের দাবি, সৌমিত্র খাঁ প্রচারে আসলে তৃণমূলের সুজাতাকেই অনুসরণ ও অনুকরণ করেছেন। সৌমিত্র খাঁ অবশ্য বিষয়টিকে তেমন আমল দিতে নারাজ।

আরও পড়ুন, Malda: নির্বাচন আসতেই উত্তপ্ত হরিশ্চন্দ্রপুর! বিজেপি নেতার বাড়িতে হামলায় অভিযুক্ত তৃণমূল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.