John Barla: মান ভাঙাতে দুয়ারে টিগ্গা, দীর্ঘক্ষণ অপেক্ষাতেও দেখা পেলেন না জন বার্লার

Lok Sabha Election 2024: মান ভাঙাতে বুধবার সকালেই জন বার্লার বাড়িতে হাজির হন মাদারিহাটের বিধায়ক তথা আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা। তবে দীর্ঘক্ষণ বসে থেকেও জন বার্লার দেখা পেলেন না মনোজ টিগ্গার।

Updated By: Mar 6, 2024, 05:23 PM IST
John Barla: মান ভাঙাতে দুয়ারে টিগ্গা, দীর্ঘক্ষণ অপেক্ষাতেও দেখা পেলেন না জন বার্লার
ফাইল ছবি

প্রদ্যুৎ দাস: মঙ্গলবারের পর বুধবার মান ভাঙাতে জলপাইগুড়ি বানারহাটে জন বার্লার বাড়িতে মনোজ টিগ্গা। তবে দীর্ঘক্ষণ বসেও দেখা পেলেন না। আসন্ন লোকসভা নির্বাচনে টিকিট না পেয়ে মঙ্গলবার বিকেলে বিষ্ফোরক মন্তব্য করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লা। আর তাই মান ভাঙাতে বুধবার সকালেই জন বার্লার বাড়িতে হাজির হন মাদারিহাটের বিধায়ক তথা আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মনোজ টিগ্গা। তবে দীর্ঘক্ষণ বসে থেকেও জন বার্লার দেখা পেলেন না মনোজ টিগ্গার।

আরও পড়ুন, Kamarpukur: সরকারি অনুদানে ১৫ লাখের শেড তৈরিতে ব্যবসায়ীদের থেকে ২০ হাজার করে 'তোলা'!

দেখা না পেয়ে চা পান করে একপ্রকার নিরাশ হয়েই ফিরতে হল মনোজ টিগ্গাকে। এদিকে পরিবারের সদস্যরা জানান, রেলের একটি অনুষ্ঠানে যোগ দিতে বেড়িয়ে গেছেন জন বার্লা। এদিন দীর্ঘক্ষণ জন বার্লার বাড়িতে বসে থেকে দেখা না পেয়ে বের হওয়ার পর মনোজ টিগ্গা বলেন, "কাঞ্চনকন্যা এক্সপ্রেসের স্টপেজ দেওয়া হয়েছে মাদারিহাটে। সেই অনুষ্ঠানে যোগ দিতেই মন্ত্রী বেরিয়ে গেছেন। আশা করি পরে দেখা হবে।" 

অন্যদিকে, জন বার্লা ফের মনোজ টিগ্গার বিরুদ্ধে সরব হয়েছেন। তিনি বলেন, "প্রার্থী সিলেকশন কমিটিতে আমি ছিলাম। মনোজ আমার বিরুদ্ধে অভিযোগ করেছে। আমি নাকি ঘর বানিয়েছি, আদিবাসীরা কি ঘর বানাতে পারে না? আদিবাসী মানুষ কান্নাকাটি করছে কারণ আমি টিকিট পাইনি। আগামী দিনে মানুষ যেদিকে বলবে আমি সেদিকে থাকব।" 

উল্লেখ্য, এবার আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে বিজেপির টিকিট পাননি গতবারের জয়ী বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লা। আর তারপর থেকেই কানাঘুষো ছিল কী করবেন জন বার্লা? এরপর মঙ্গলবার বিকেলে তার অনুগামীদের সঙ্গে নিয়ে বৈঠক সারেন জন বার্লা। পাশাপাশি সেখানে মনোজ টিগ্গার বিরুদ্ধেও ক্ষোভ উগরে দেন। আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে মনোজ টিগ্গা জিততে পারবেন না বলেও দাবি করেন জন।

যদিও এ বিষয়ে মঙ্গলবার পর্যন্ত মনোজ টিগ্গা সেরকম কোনও প্রতিক্রিয়া দেননি। এরপর বুধবার জলপাইগুড়ি বানারহাটেের বাড়িতে জন বার্লার বাড়িতে হাজির হন মনোজ টিগ্গা, সঙ্গে ছিলেন রাজ্য বিজেপি নেতা তথা ফালাকাটার বিধায়ক দীপক বর্মন। তবে নিরাশ হয়েই ফিরতে হল তাদের।

আরও পড়ুন, Birbhum: ঋণের লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগ তৃণমূল নেতার বউমার বিরুদ্ধে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.