Dev: 'ভেবেছিলাম এবারে ভোটে দাঁড়াব না, কিন্তু...'

Loksabha Election 2024: বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের মুখ থেকে একটাই কথা বেরোচ্ছে ঘাটাল মাস্টার প্ল্যান। দাসপুরে নির্বাচনী প্রচারে এসে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে ফের দেবের মুখে শোনা গেল সৌজন্যের রাজনীতির কথা।

Updated By: Mar 18, 2024, 03:01 PM IST
Dev: 'ভেবেছিলাম এবারে ভোটে দাঁড়াব না, কিন্তু...'
ফাইল ছবি

চম্পক দত্ত: দাসপুরের শ্রীবরা এলাকায় নির্বাচনী প্রচারে দীপক অধিকারী ওরফে অভিনেতা দেব। আর দেবকে দেখার জন্য সকাল থেকে ভিড় জমিয়েছে একাধিক তৃণমূলের কর্মী সমর্থক ও এলাকার মানুষজন। শ্রীবরা এলাকায় একটি পথসভার মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে দেব বলেন, 'ভেবেছিলাম এবারে ভোটে দাঁড়াব না কিন্তু দিদির কথায় দিদির প্রস্তাবে আবারও দাঁড়াতে রাজি হলাম। প্রতি বছর ঘাটাল বন্যায় ডুবে যায় দিদি আমাকে কথা দিয়েছে ঘাটালের যে মাস্টার প্ল্যান তার কাজ রাজ্য সরকার করবে। তাই ঘাটালবাসীর কথা ভেবে আবারও ভোটে দাঁড়ালাম।'

আরও পড়ুন, Garden Reach Building Collapse: গার্ডেনরিচে বহুতল ভেঙে বিপর্যয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫ 

রাজ্যের একাধিক ইস্যু থাকলেও প্রতিটি রাজনৈতিক দলের এবারের ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রচারের মূল হাতিয়ার ঘাটাল মাস্টার প্ল্যান। তাই বারেবারেই বিভিন্ন মঞ্চে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের মুখ থেকে একটাই কথা বেরোচ্ছে ঘাটাল মাস্টার প্ল্যান। দাসপুরে নির্বাচনী প্রচারে এসে মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে ফের দেবের মুখে শোনা গেল সৌজন্যের রাজনীতির কথা।

দেব বলেন, 'গত দশ বছরে আপনাদের সাংসদ মন-প্রাণ দিয়ে চেষ্টা করেছে আপনাদের ভালো রাখার। নির্বাচন আসছে তাই এখন অনেকে অনেক কথা বলবে, রাজনীতির কথা বলবে। কিন্তু আমি গত দেশ বছরে কাউকে কটু কথা বলিনি বা এমন কোনও মন্তব্য করিনি যাতে রাজনৈতিক দলের কর্মীদের মধ্যে লড়াই লেগে যায়। আমি সৌজন্যের রাজনীতি করে এসেছি, আগামী দিনেও সৌজন্যের রাজনীতিই করব। যেই বিরোধী দলের নেতা হোক না কেন তাকে শুভেচ্ছা ভালোবাসা জানিয়েছি। কারণ কাউকে ছোট করে বড়ো হওয়া যায় না।'

দেব আরও বলেন, 'মানুষ জানে কে ভালো, কে কাজ করেছে আর কে কাজ করেনি, কাকে ভোট দিতে হবে মানুষ জানে। আমাদের সরকার বিভিন্ন প্রকল্পের মাধ্যমে মানুষের পাশে ছিল, আছে, থাকবে। যদি আপনাদের মনে হয় যে আমাদের সরকার আমাদের নেতা কর্মীরা এবং আমি সাংসদ হিসাবে গত দশ বছরে কাজ করেছি তাহলে আপনারা জানেন ২৫ মে কাকে ভোট দিতে হবে।' এদিন শ্রীবরা এলাকায় পথসভার পর দাসপুরে দলীয় নেতা কর্মীদের নিয়ে দুটি কর্মী সভাও করেন দেব।

আরও পড়ুন, MIRV-Capability: ভারতের নতুন অস্ত্রে ভয়ে কাঁপছে পাকিস্তান? কোন ক্ষেপণাস্ত্র দিয়ে জবাব দিতে চাইছে তারা?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.