Pujali: প্রেমিকার সঙ্গে কথা বলতে দিতে হবে, থানার সামনে গলায় ছুরি ঠেকিয়ে আত্মহত্যার হুমকি যুবকের

থানার গেটে এমন নাটাকীয় কাণ্ডকারখানা দেখে কিছুটা অবাক হয়ে যায় পুলিস। তারা মেয়ের বাবা ও মেয়ের বাবাকে বাড়ি পাঠিয়ে দেওয়ার চেষ্টা করে। তারা বাড়ি চলে যাওয়ার পরও বাগে আনা যাচ্ছিল না সোহেলকে

Updated By: Oct 14, 2022, 03:55 PM IST
Pujali: প্রেমিকার সঙ্গে কথা বলতে দিতে হবে, থানার সামনে গলায় ছুরি ঠেকিয়ে আত্মহত্যার হুমকি যুবকের

অশোক মান্না: পুলিসের সঙ্গে কথা বলতে মেয়েকে নিয়ে থানায় ঢুকেছেন প্রেমিকার বাবা।আর টানা ২ ঘণ্টারও বেশি সময় থানার সামনে দাঁড়িয়ে প্রেমিক যুবক। হাতে ধারাল ছুরি গলায় ধরা। দাবি, একবার অন্তত প্রেমিকার সঙ্গে কথা বলতে দিতে হবে। শুক্রবার টানটান উত্তেজনা দক্ষিণ ২৪ পরগনার পূজালী থানার সামনে। বেলা সাড়ে এগারোটা থেকে শুরু হওয়া ওই নাটক দেখতে থানার সামনে জড়ো হয়ে যান বহু মানুষ। ঘটনার সূত্রপাত সপ্তাহ তিনেক আগে। মায়াপুর পঞ্চায়েতের বিড়লাপুরের বাসিন্দা শেখ সোহেল(২২) পূজালীর এক নাবালিকাকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাদের বাড়ি ফিরিয়ে আনা হয়। ছেলের বাড়ির লোকজন ওই সম্পর্ক মেনে নিলেও মেয়ের বাবা-মা তা মানতে নারাজ। কারণ তাদের মেয়ে নাবালিকা। তারা সরাসরি অভিযোগ করেন পূজালী থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই শেখ সোহেল ও তার বাবাকে গ্রেফতার করে পূজালী থানার পুলিস। আদালতের নির্দেশে তাদের জেল হেফাজত হয়। তবে এখনতারা জামিনে মুক্ত।

আরও পড়ুন-২০০৫-০৬ মরসুমের পর ফের পাকিস্তান সফরে টিম ইন্ডিয়া! তোড়জোড় শুরু করছে বিসিসিআই  

এদিকে, ওই ঘটনার তদন্ত করতে গিয়ে আজ মেয়ের বাবা ও মেয়েকে ডেকে পাঠায় পূজালী থানার পুলিস। সেই খবর কোনওক্রমে চলে যায় সোহেলের কাছে। তার পর থেকে নাটক শুরু। ছুরি হাতে থানার সামনে চলে আসে বেপরোয়া ওই প্রেমিক। মেয়ে ও মেয়ের বাবা যখন পুলিসের সঙ্গে কথা বলছে তখন থানার গেটে দাঁড়িয়ে ক্রমাগত হুমকি দিতে থাকে সোহেল, একবার প্রেমিকার সঙ্গে কথা বলতে দিতে হবে। তা না হলে গলায় ছুরি চালিয়ে দেব।

থানার গেটে এমন নাটাকীয় কাণ্ডকারখানা দেখে কিছুটা অবাক হয়ে যায় পুলিস। তারা মেয়ের বাবা ও মেয়ের বাবাকে বাড়ি পাঠিয়ে দেওয়ার চেষ্টা করে। তারা বাড়ি চলে যাওয়ার পরও বাগে আনা যাচ্ছিল না সোহেলকে। তার দাবি, প্রেমিকারসঙ্গে তাকে কথা বলিয়ে দিতে হবে। টানা ২ ঘণ্টার বেশি দরকষাকষির পর সোহেলকে বাড়ি যেতে রাজী কারানো হয়। সোহেল ছুরি গুটিয়ে বাড়ি যাওয়ার জন্য বাইকে উঠতে যেতেই পেছন থেকে তাকে ধরে ফেলে দুই কনস্টেবল। তারপর সোজা থানার ভিতরে নিয়ে চলে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.