Malbazar: ভয়ংকর! ১১০০০ ভোল্ট বিদ্যুতের শকে ১২ চাকার ডাম্পারের ভয়াবহ দশা, মৃত্যু চালকের...

11000 Volt Line: এগারো হাজার বিদ্যুতের শক লেগে মৃত্যু হল এক ডাম্পার চালকের। মৃতের নাম মহম্মদ আজিজ। বাড়ি মাল ব্লকের ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের রেলগেট কলোনি এলাকায়।

Updated By: May 14, 2024, 12:55 PM IST
Malbazar: ভয়ংকর! ১১০০০ ভোল্ট বিদ্যুতের শকে ১২ চাকার ডাম্পারের ভয়াবহ দশা, মৃত্যু চালকের...

অরূপ বসাক: এগারো হাজার বিদ্যুতের শক লেগে মৃত্যু হল এক ডাম্পার চালকের। মৃত ডাম্পার চালকের নাম মহম্মদ আজিজ (২৭)। বাড়ি মাল ব্লকের ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের রেলগেট কলোনি এলাকা। 

আরও পড়ুন: Narendra Modi: দশাশ্বমেধ ঘাটে গঙ্গাপুজো, গঙ্গাবক্ষে সাক্ষাৎকার! মনোনয়ন জমা মোদীর...

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ, মঙ্গলবার সকালে ডাম্পার চালক মহম্মদ আজিজ ডাম্পার নিয়ে ঘীস নদী-সংলগ্ন একটি জায়গায় গাড়ি খালি করতে যান। ডাম্পারের মাল খালি করার সময়ে উপর দিয়ে চলে যাওয়া ১১ হাজার ভোল্টেজের তারে ডাম্পারের ডালা লেগে যায়। সঙ্গে-সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যায় গোটা গাড়ি। আর সেই গাড়ি থেকেই মৃত্যু হয় ওই চালকের। স্থানীয় মানুষ দ্রুত ওই চালককে ওদলাবাড়ি হাসপাতালে নিয়ে এলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নিহতের আত্মীয়-পরিজনেরা। আসে মালবাজার পুলিস। গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়দের অভিযোগ, ঘীস নদী-সংলগ্ন এই এলাকায় হাই ভোল্টেজের তার খুব নিচু দিয়ে গিয়েছে। সেই কারণেই এত বড় একটা দুর্ঘটনা ঘটল। বিদ্যুতের তার যদি উঁচুতে থাকত তাহলে এই বিপদ এড়ানো যেত বলে মনে করেন স্থানীয়রা। জানা গিয়েছে, বিদ্যুতের সংস্পর্শে আসামাত্র ১২ চাকার ডাম্পারের বেশিরভাগ চাকা আগুনে পুড়ে যায় আর তখনই বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই ডাম্পার চালক। 

আরও পড়ুন: Afghanistan: ভয়াবহ মেঘ-ভাঙা বৃষ্টি সঙ্গে তীব্র হড়পা! অতিবর্ষণ ও হঠাৎ-বন্যায় মৃত্যু প্রায় ৩৫০, বিস্তীর্ণ এলাকা কাদার নীচে...

মালবাজার পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানোর চেষ্টা করছে। ডাম্পার চালক আজিজ এলাকায় খুব ভালো মানুষ হিসেবেই পরিচিত। সুখেদুঃখে সব সময় সব মানুষের পাশে থাকতেন এই যুবক। তাই তাঁর অকালমৃত্যুতে গোটা ওদলাবাড়ি  জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.