লকডাউনের মধ্যেও গণপিটুনিতে মৃত্যু রাজ্যে, উঠছে প্রশ্ন

বাঁশ, লাঠি দিয়ে মারধর করা হয় তাদের।  ঘটনাস্থলেই মৃত্যু হল আসরাফের। এরপর আশঙ্কাজনক অবস্থায় বাকি দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

Updated By: Apr 11, 2020, 11:20 AM IST
লকডাউনের মধ্যেও গণপিটুনিতে মৃত্যু রাজ্যে, উঠছে প্রশ্ন

নিজস্ব প্রতিবেদন:  লকডাউনের মধ্যেই গণপিটুনিতে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জের স্যান্ডেল বিল এলাকায়। মৃতের নাম আসরাফ গাজি। এই ঘটনায় মূল অভিযোগের তির এলাকার উপপ্রধান জয়নাল আবেদিন গাজীর বিরুদ্ধেIনিজস্ব প্রতিবেদন:  লকডাউনের মধ্যেই গণপিটুনিতে মৃত্যু হল এক যুবকের। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জের স্যান্ডেল বিল এলাকায়। মৃতের নাম আসরাফ গাজি। এই ঘটনায় মূল অভিযোগের তির এলাকার উপপ্রধান জয়নাল আবেদিন গাজীর বিরুদ্ধেI এই ঘটনায় যদিও পাল্টা দাবি উঠছে, উপপ্রধানকেই খুন করতে এসেছিল আসরাফ।  ধরা পরে পাল্টা মারে মৃত্যু হয়।
আসরাফের পরিবারের দাবি, শুক্রবার দুপুরে জয়নালের লোকজন আসরাফ সহ পাঁচ জনকে ডেকে নিয়ে যায়। এরপর তাদের এলাকায় গাছে বেঁধে রাখা হয়। বাঁশ, লাঠি দিয়ে মারধর করা হয় তাদের।  ঘটনাস্থলেই মৃত্যু হল আসরাফের। এরপর আশঙ্কাজনক অবস্থায় বাকি দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়।

করোনায় মৃতের সংখ্যা গোপন করা হচ্ছে, রাজ্যপালের সঙ্গে দেখা করে আজ জানাবে বিজেপি
পুরনো শত্রুতার জেরে এই ঘটনা বলে সুত্রের খবর। ২০১৮সালে পঞ্চায়েত ভোটের আগে জয়নালকে খুন করার উদ্দেশ্যে চালানো গুলি লাগে তার মায়ের গায়ে। আসরাফ, করিমউল্লা, নুর ইসলামদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে জয়নাল। জেল খেটে বর্তমানে তারা জামিনে মুক্ত।
তার পর থেকে কর্মসূত্রে তামিলনাড়ুতে থাকত আসরাফরা। কয়েক দিন আগে বাড়ি ফিরেছে সবাই। স্যান্ডেলের বিল পঞ্চায়েতর তৃণমূল উপ প্রধান জয়নাল আবেদিনের পাল্টা অভিযোগ তাকে খুন করার জন্য বন্দুক নিয়ে ঘুরে বেরাচ্ছিল আসরাফ গাজীরা।
এই ঘটনায় মৃতের মা ২৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পাঁচ জনকে গ্রেফতার করা হলেও মূল অভিযুক্ত পলাতক

.