তিন তিনবার লোডশেডিং, রেগে আগুন মুখ্যমন্ত্রী! কোপে ৩ আধিকারিক

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি এখানে থাকতেই বিদ্যুত্ পরিষেবা এত খারাপ। আমি না থাকলে বিদ্যুত্ পরিষেবা যে আরও খারাপ হয় তা স্থানীয়রাই বলছেন"।

Updated By: Nov 3, 2018, 10:59 AM IST
তিন তিনবার লোডশেডিং, রেগে আগুন মুখ্যমন্ত্রী! কোপে ৩ আধিকারিক

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  গত বুধবার মালবাজার মহকুমার চালসার টিলা বাড়িতে ছিলেন। কিন্তু সেখানে থাকা অবস্থায় তিন বার লোডশেডিং হয়। পাশাপাশি স্থানীয় মানুষদের কাছ থেকে মুখ্যমন্ত্রী শুনেছেন এলাকায় বিদ্যুত্ পরিষেবা বেহাল। অন্যদিকে রাজ্যের মন্ত্রী  অরূপ বিশ্বাসও মুখ্যমন্ত্রী-কে বিদ্যুত্ পরিষেবার বেহাল অবস্থার কথা জানান।

আরও পড়ুন- যৌন উত্তেজনা বর্ধক ওষুধ তৈরির বনজ ছত্রাক উদ্ধার! দাম কোটা টাকা ছাড়িয়ে

তাই বুধবার প্রশাসনিক বৈঠকে বিদ্যুত্ দফতরের আধিকারিকদের ধমক দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “আমি এখানে থাকতেই বিদ্যুত্ পরিষেবা এত খারাপ। আমি না থাকলে বিদ্যুত্ পরিষেবা যে আরও খারাপ হয় তা স্থানীয়রাই বলছেন"। তিন দিনের মধ্যে রিপোর্ট জানাতে আধিকারকদের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- জীবিত মানুষ মৃত! সংখ্যালঘু প্রকল্পে কারচুপি, বাড়ি বানিয়ে দিলেন তৃণমূলের উলুবাবু

আর শুক্রবার বিদ্যুত্ দফতরের বেশ কয়েকজন আধিকারিক-কে শাস্তির মুখেও পরতে হল। বিদ্যুত্ দফতর সূত্রে জানা গেছে,  মালবাজারের ডিভিশনাল ম্যানেজার শান্তা রাই এবং অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (টেকনিকাল) আব্দুল সামিন-কে সাসপেন্ড করা হয়েছে এবং রিজিওনাল ম্যানেজার কল্যাণ কুমার মাইতিকে পুরুলিয়ায় বদলি করা হয়েছে।

.