প্রেমিকের সঙ্গে ঠিক বিয়ে, তারপরই নিখোঁজ ছাত্রী! ৩৬ ঘন্টা পেরিয়েও মেলেনি খোঁজ

 বৃহস্পতিবার সকালে মথুরাপুর শঙ্করটোলার মামার বাড়ি থেকে টিউশনি পড়তে ইংরেজবাজারের উদ্দেশ্যে সকাল সাড়ে আটটা বের হয়। পরিবারের সঙ্গে সেই শেষ কথা। তারপর ছাত্রীর সঙ্গে কোনওভাবে যোগাযোগ করা যায়নি। 

Updated By: Feb 3, 2024, 04:47 PM IST
প্রেমিকের সঙ্গে ঠিক বিয়ে, তারপরই নিখোঁজ ছাত্রী! ৩৬ ঘন্টা পেরিয়েও মেলেনি খোঁজ
সংগৃহীত

রণজয় সিংহ: ভালোবাসার সাথীর সঙ্গে বিয়ে ঠিক হয়েছে। আর তারপর থেকেই নিখোঁজ তরুণী। ৩৬ ঘন্টা পেরিয়ে গেলেও খোঁজ নেই সেই কলেজ ছাত্রীর। মালদার মানিকচক কলেজের প্রথম বর্ষের ছাত্রীর রহস্যজনকভাবে নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ছোট থেকেই মথুরাপুরের শঙ্করটোলা এলাকায় মামা বিকাশ ঘোষের বাড়ীতে থাকে সে। মালদা জেলার ইংরেজবাজারে টিউশন পড়তে গিয়ে নিখোঁজ হয় প্রথম বর্ষের ছাত্রী প্রিয়াঙ্কা ঘোষ।

আরও পড়ুন, Malda News: 'দিদি সব পারেন', পঞ্চম শ্রেণির ছাত্রী মুণ্ডছেদ করে খুনের ঘটনায় ফাঁসির আর্জি বাবার

ইতিমধ্যে ইংরেজবাজার এবং মানিকচক থানায় লিখিত অভিযোগ করেছে নিখোঁজ ছাত্রীর পরিবার। প্রথম বর্ষের ছাত্রী প্রিয়াঙ্কা ঘোষ (১৮) বৃহস্পতিবার সকালে মথুরাপুর শঙ্করটোলার মামার বাড়ি থেকে টিউশনি পড়তে ইংরেজবাজারের উদ্দেশ্যে সকাল সাড়ে আটটা বের হয়। পরিবারের সঙ্গে সেই শেষ কথা। তারপর ছাত্রীর সঙ্গে কোনওভাবে যোগাযোগ করা যায়নি। শেষমেষ পরিবারের সদস্যরা মালদা বিভিন্ন জায়গা খোঁজাখুঁজির পর ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করেছেন।

ছাত্রীর দাদু আশুতোষ ঘোষ বলেন, 'যেভাবে মালদা জেলাজুড়ে একের পর এক নিখোঁজের ঘটনা ঘটছে তাতে ভয়ের মধ্যে রয়েছি আমরা। ইতিমধ্যে মানিকচক ও ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। পুলিস অতি শীঘ্রই যাতে কোন ব্যবস্থা গ্রহণ করুক তার আবেদন জানাচ্ছি।' মানিকচক থানার এনায়েতপুরে নিজস্ব বাসভবন থাকলেও পড়াশোনার সুবিধার জন্য মানিকচক থানার শঙ্করপুরে মামার বাড়িতে থাকত এই ছাত্রী।

৩৬ঘন্টা পেরিয়ে গেলও কোন খোঁজ না পাওয়ায় উৎকণ্ঠায় রয়েছে ছাত্রীর পরিবার। তদন্ত শুরু করেছে ইংরেজবাজার ও মানিকচক থানার পুলিস। যদিও এখনও কোনও ক্লু পায়নি পুলিস। পরিবার সূত্রে জানা গিয়েছে, আগামী মার্চ মাসে ছাত্রীর প্রেমিকের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে। এরপর থেকে নিখোঁজ হয়ে যাওয়ায় চিন্তায় রয়েছে পরিবার। 

আরও পড়ুন, Ration: স্লিপ দিলেও ২ মাস ধরে নেই রেশন, পাচার করে চড়া দামে বিক্রি ডিলারের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.