উত্তরের পর এবার মুখ্যমন্ত্রীর নজরে দক্ষিণ ২৪ পরগনা

একদিকে জেলাজুড়ে কলেজে কলেজে ছাত্র সংঘর্ষ । অন্যদিকে দলীয় নেতাদের মধ্যে সমন্বয়ের অভাব। যার জেরে লাগামছাড়া গোষ্ঠীদ্বন্দ্ব, বোমাবাজি । যা সামাল দিতে রীতিমত হিমশিম খাচ্ছে জেলা নেতৃত্ব এবং পুলিস । ফলে সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

Updated By: Jun 2, 2017, 09:13 AM IST
উত্তরের পর এবার মুখ্যমন্ত্রীর নজরে দক্ষিণ ২৪ পরগনা

ওয়েব ডেস্ক: একদিকে জেলাজুড়ে কলেজে কলেজে ছাত্র সংঘর্ষ । অন্যদিকে দলীয় নেতাদের মধ্যে সমন্বয়ের অভাব। যার জেরে লাগামছাড়া গোষ্ঠীদ্বন্দ্ব, বোমাবাজি । যা সামাল দিতে রীতিমত হিমশিম খাচ্ছে জেলা নেতৃত্ব এবং পুলিস । ফলে সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

এ অবস্থায় উত্তরের পর এবার মুখ্যমন্ত্রীর নজরে দক্ষিণ ২৪ পরগনা। আজ বিষ্ণুপুরে জেলার প্রশাসনিক বৈঠক। পৈলানের ভারত সেবাশ্রম সঙ্ঘ হাসপাতাল ভবনের মধ্যে তাঁর এই প্রশাসনিক বৈঠক হবে। জেলার সাংসদ, বিধায়ক, জেলা পরিষদের সভাধিপতি, কর্মাধ্যক্ষ, পঞ্চায়েত সমিতির সভাপতি, পুরপ্রধান, উপ পুরপ্রধান, জেলার সমস্ত পুলিস আধিকারিক, জেলা স্বাস্থ্য দফতরের আধিকারিক, হাসপাতাল সুপার, ব্লক উন্নয়ন আধিকারিক এবং মহকুমা শাসকদেরও এই বৈঠকে উপস্থিত থাকতে বলা হয়েছে। এছাড়া থাকবেন জেলাশাসক এবং অতিরিক্ত জেলাশাসক।

বৈঠক থেকে কী বার্তা দেন মুখ্যমন্ত্রী, এখন সেদিকে তাকিয়ে জেলা প্রশাসন এবং জনপ্রতিনিধিরা। শাস্তির খাঁড়া নেমে আসতে পারে, এমন আশঙ্কায় রয়েছেন দলের অনেকেই। জেলার স্বাস্থ্য পরিষেবা নিয়েও নিজের কড়া অবস্থানের কথা জানাতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

.