মৃত প্রিসাইডিং অফিসারের পরিবারের পাশে সরকার, জানালেন মমতা

সোমবার ইটাহারে ভোটের ডিউটি পর আর বাড়ি ফেরেননি রায়গঞ্জের বাসিন্দা পেশায় স্কুলশিক্ষক রাজকুমার রায়।

Updated: May 17, 2018, 09:24 PM IST
মৃত প্রিসাইডিং অফিসারের পরিবারের পাশে সরকার, জানালেন মমতা

নিজস্ব প্রতিবেদন : উত্তর দিনাজপুরের মৃত প্রিসাইডিং অফিসারের শোকসন্তপ্ত পরিবারের পাশে দাঁড়াবে সরকার। পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণার দিন সন্ধ্যায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার ইটাহারে ভোটের ডিউটি পর আর বাড়ি ফেরেননি রায়গঞ্জের বাসিন্দা পেশায় স্কুলশিক্ষক রাজকুমার রায়। ২৪ ঘণ্টা পর সোনাডাঙ্গি এলাকায় রেললাইনের পাশে তাঁর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়। তাঁকে খুন করা হয়েছে বলে পরিবার দাবি করলেও, প্রত্যক্ষদর্শীদের বয়ানে জোরালো হয়েছে আত্মহত্যার তত্ত্ব।

আরও পড়ুন, ট্রেনের ধাক্কাতেই মৃত্যু রাজকুমার রায়ের, তদন্তের দায়িত্বে সিআইডি

এদিন এই প্রসঙ্গে মুখ খোলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় উত্তর দিনাজপুরের প্রিসাইডিং অফিসারের। রাধিকাপুর এক্সপ্রেসের চালক পরবর্তী স্টেশনে গিয়ে রিপোর্ট করলে, দেহ উদ্ধার করা হয়।" এরপরই মুখ্যমন্ত্রী বলেন, "যে কোনও মৃত্যুই দুঃখজনক। ওই প্রিসাইডিং অফিসারের পরিবারের পাশে থাকবে সরকার।" তিনি আরও বলেন, "রেল কেন্দ্রীয় সরকারের অধীনে। এই ধরনের ঘটনায় রেলের তরফে ক্ষতিপূরণ দেওয়া হয়, তবে এ ক্ষেত্রে রাজ্য সরকারের তরফেও যতটা সম্ভব সাহায্য করা হবে ওই পরিবারকে। কারণ, এটা আমাদের দায়িত্ব।"

আরও পড়ুন, প্রধানমন্ত্রীর পঞ্চায়েত অশান্তি মন্তব্যের পাল্টা মমতার

তবে, পঞ্চায়েত নির্বাচনে অশান্তির ঘটনায় নিহতদের পরিবারকে রাজ্য সরকার কি কোনও ক্ষতিপূরণ দিচ্ছে? সাংবাদিকদের প্রশ্নে মুখ্যমন্ত্রীর জবাব, "নির্বাচনী হিংসায় ১০ জন তৃণমূল প্রার্থী শহিদ হয়েছেন। দল সবার পাশে থাকবে। ক্ষতিপূরণের প্রসঙ্গে আমি কথা বলব। গরিব দল হলেও সাধ্যমত যতটা সম্ভব, সবার জন্য করা হবে।" শুনে নিন মুখ্যমন্ত্রীর বক্তব্য-

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close