Mamata Banerjee | Governor C V Ananda Bose: 'কান্না দেখে বুক ফেটে যাচ্ছে, রাজ্যপাল তাঁর কাজের মেয়েকে...', বোসকে নিয়ে বিস্ফোরক মমতা!

আমার কাছে ভিডিয়ো এসেছে। আমি পুরো মন দিয়ে দেখেছি। আপনার দাঁতের পাটিটাই খুলে যাওয়া উচিত! মাড়ি-ই থাকা উচিত না দাঁতের!

Updated By: May 3, 2024, 04:28 PM IST
Mamata Banerjee | Governor C V Ananda Bose: 'কান্না দেখে বুক ফেটে যাচ্ছে, রাজ্যপাল তাঁর কাজের মেয়েকে...', বোসকে নিয়ে বিস্ফোরক মমতা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ। অভিযোগ করেছেন রাজভবনেরই এক কর্মী। সেই ঘটনায় এদিন পূর্ব বর্ধমানের রায়নার নির্বাচনী প্রচার সভা থেকে রাজ্যপাল সি ভি আনন্দ বোসকে চাঁছাছোলা ভাষায় তুলোধনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মমতা বলেন, "সন্দেশখালি নিয়ে বড় বড় কথা বলছেন? আর আপনি কী করছেন? একটা ছোট্ট মেয়ে রাজভবনের পিবিএক্স-এ চাকরি করত! তার সঙ্গে কী ব্যবহার করেছেন? আমার কাছে একটা নয়, হাজারটা ঘটনা এসেছে। কিন্তু আমি কোনওদিন কোনও কথা বলিনি। কিন্তু কালকের মেয়েটির কান্না আমার হৃদয় বিদারক হয়েছে।" 

তোপ দাগেন, "রাজ্যপাল তাঁর কাজের মেয়েকে.... মেদিনীপুর পূর্বের একটি মেয়েকে... একবার নয়, পর পর দুবার শ্লীলতাহানি করেছেন। আমি তাঁর কান্না দেখেছি। আমার কাছে ভিডিয়ো এসেছে। আমি পুরো মন দিয়ে দেখেছি। মেয়েটি যখন কেঁদে বেরচ্ছিল, তখন আপনার লোকজনেরাও ছিল। মেয়েটি বলেছে, আর আমি রাজভবনে চাকরি করতে যাব না। ভয় পাচ্ছে। যখন তখন ডেকে খারাপ ব্যবহার করবে। অসম্মান করবে। আপনি মা-বোনেদের নিয়ে কথা বলেন? আপনার লজ্জা নেই? আপনার দাঁতের পাটিটাই খুলে যাওয়া উচিত! মাড়ি-ই থাকা উচিত না দাঁতের!"

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাজ্যপাল সি ভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির মতো গুরুতর অভিযোগ এনেছেন রাজভবনেই কর্মরত এক মহিলা। ২০১৯ সাল থেকে রাজভবনেই কাজ করেন তিনি। ওই মহিলা জানিয়েছেন, রাজভবনে যে পিসরুম খোলা হয়েছে, সেখানে পিবিএক্স-এ কাজ করেন তিনি। গত ১৯ তারিখ রাজ্যপাল যখন পিসরুম ভিজিটে যান, তখন তাঁর সঙ্গে রাজ্যপালের আলাপ হয়। তাঁর অভিযোগ, তারপর থেকেই রাজ্যপাল তাঁকে বিভিন্নভাবে কু-ইঙ্গিত করেন। এরপর গতকাল দুপুরে তাঁকে রাজ্যপালের নিজের চেম্বারে ডেকে পাঠানো হয়। চেম্বারে যাওয়ার পরই বিশ্ববিদ্যালয় চাকরি দেওয়ার নামে রাজ্যপাল তাঁর শ্লীলতাহানি করেন। 

অভিযোগকারিণী মহিলার আরও দাবি, কয়েক মাস আগে আরও একজন মহিলা সঙ্গেও একই ঘটনা ঘটেছিল। তিনি একজন নৃত্যশিল্পী। তখনও বিষয়টি পাবলিক হয়। শুধু ওনার সঙ্গে নয়, আরও অনেকের সঙ্গেই এমন ঘটনা ঘটেছে। তাঁরা হয়তো সাহস করে বলতে পারছেন না। আমার ক্ষেত্রে সেটা মনে হয়নি। আগে নিজের সম্মান বাঁচানোটা বড় কথা। শুধু কালকে নয়। এর আগে ২৪ তারিখও ডেকে পাঠান। কিন্তু আমি যা বলার পুলিসকে বলেছি। যদিও তাঁর বিরুদ্ধে অভিযোগে রাজ্যপাল সি ভি আনন্দ বোস পালটা দাবি করেছেন, 'কলঙ্কিত করে ভোটের সময় রাজনৈতিক ফায়দা লুঠতে চাইছেন অনেকে। মাথা নত করব না, সত্যের জয় হবেই।'

আরও পড়ুন, Governor Resigns: ৩ মহিলার সঙ্গে 'ঘনিষ্ঠ'! রাজভবনেই 'লেডিস ক্লাব'! রাজ্যপালের বিরুদ্ধে আগেও যৌন কেলেঙ্কারির অভিযোগ...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.