কঙ্কালীতলায় শাড়ি দিয়ে পুজো ভক্ত মমতার

কঙ্কালীতলার মন্দিরে শাড়ি সহযোগে পূজা দেন মুখ্যমন্ত্রী। পূজা পর্ব মেটার পর মুখ্যমন্ত্রী জানান, কঙ্কালীতলাকে নতুন ভাবে সাজিয়ে তোলা হবে।

Updated By: Jan 2, 2018, 05:55 PM IST
কঙ্কালীতলায় শাড়ি দিয়ে পুজো ভক্ত মমতার

নিজস্ব প্রতিবেদন: বীরভূম জেলা সফরে এসে বোলপুরের সতীপীঠ কঙ্কালীতলায় পূজা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্ধোপাধ্যায়। এদিন বিশ্বভারতীর মাঠে নেমে তিনি সোজা চলে যান কঙ্কালীতলা। সেখানে উপস্থিত ছিলেন অনুব্রত মন্ডল, ইন্দ্রনীল সেন-সহ অনান্যরা। কঙ্কালীতলার মন্দিরে শাড়ি সহযোগে পূজা দেন মুখ্যমন্ত্রী।

এদিন পূজা পর্ব মেটার পর মুখ্যমন্ত্রী জানান, কঙ্কালীতলাকে নতুন ভাবে সাজিয়ে তোলা হবে। মন্দির, মন্দির সংলগ্ন পুকুর, নদীর পাড় সংলগ্ন এলাকাকে সাজিয়ে তোলা হবে। সব মিলেয় এই মন্দিরকে ভবিষ্যতে আরও বেশি পর্যটকমুখী করার ব্যাবস্থা করা হবে বলে তিনি জানান।

কঙ্কালীতলা থেকে ফেরার পথে শান্তিনিকেতনের ঐতিহ্যবাহী খোয়াই এলাকাও পরিদর্শন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন এলাকার আদিবাসীদের সঙ্গে কথা বলার পাশাপাশি, খোয়াই হাট এলাকা পায়ে হেঁটে ঘুরে দেখেন মুখ্যমন্ত্রী। উল্লেখ্য, এর আগের বার এসে এই খোয়াই হাট অঞ্চলকে সাজিয়ে তোলার বার্তা দিয়েছিলেন তিনি। সেই অনুযায়ী এখন সেখানে তৈরি হয়েছে বসার ব্যবস্থা। এরপর মুখ্যমন্ত্রী চলে যান আমার কুঠি-তে, সেখানেই রাত্রীবাস করবেন তিনি। আগামীকাল বীরভূমের আমোদপুরে জনসভা করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর।

.