পুজোর নামে অস্ত্র নিয়ে রাস্তায় মিছিল বরদাস্ত করবে না সরকার, হুঁশিয়ারি মমতার

বাংলায় ধর্ম নিয়ে রাজনীতি বরদাস্ত করবেন না। আগেই বলেছিলেন মুখ্যমন্ত্রী। পুরুলিয়ার সভা থেকে এবার বিজেপিকে আরও কড়া বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, পুজোর নামে অস্ত্র নিয়ে রাস্তায় মিছিল বরদাস্ত করবে না সরকার। এক্ষেত্রে আইন আইনের পথে চলবে।

Updated By: Apr 6, 2017, 11:27 PM IST
পুজোর নামে অস্ত্র নিয়ে রাস্তায় মিছিল বরদাস্ত করবে না সরকার, হুঁশিয়ারি মমতার

ওয়েব ডেস্ক: বাংলায় ধর্ম নিয়ে রাজনীতি বরদাস্ত করবেন না। আগেই বলেছিলেন মুখ্যমন্ত্রী। পুরুলিয়ার সভা থেকে এবার বিজেপিকে আরও কড়া বার্তা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, পুজোর নামে অস্ত্র নিয়ে রাস্তায় মিছিল বরদাস্ত করবে না সরকার। এক্ষেত্রে আইন আইনের পথে চলবে।

বাংলায় ধর্মীয় বিভেদ ছড়ানোর চেষ্টা করছে বিজেপি। পুরুলিয়ার সভা থেকে পদ্ম শিবিরের বিরুদ্ধে ফের অল আউট আক্রমণে মুখ্যমন্ত্রী। রামনবমীর মিছিল নিয়ে আগেই সরব হয়েছেন। এবার সরাসরি হুঁশিয়ারি দিলেন।

মুখ্যমন্ত্রী সাফ কথা, ধর্ম নিয়ে বিভেদের রাজনীতি করে বাংলার উন্নয়নকে স্তব্ধ করা যাবে না। একই সঙ্গে বামেদেরও একহাত নেন তিনি। ফের বিজেপি-সিপিএম আঁতাতের অভিযোগ করেন তিনি। বুধবারের পর এদিনও রামনবমী ইস্যুতে চড়া সুরে বিজেপিকেই বিঁধলেন মুখ্যমন্ত্রী। (আরও পড়ুন- CPIM ও BJP-কে একযোগে আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের)

.