Arms Recover: Arms Recover: বাংলাদেশে ভোট, এ রাজ্য থেকে এবার বন্দুক, গুলি পাচার হচ্ছে ওপারে!

২০২৪-র শুরুতে পড়শি দেশে সাধারণ নির্বাচন। কবে? ৭ জানুয়ারি। উত্তর ২৪ পরগনার গোরবডাঙায় অস্ত্র-সহ পাকড়াও পাচারকারী।   

Updated By: Dec 11, 2023, 04:47 PM IST
Arms Recover: Arms Recover: বাংলাদেশে ভোট, এ রাজ্য থেকে এবার বন্দুক, গুলি পাচার হচ্ছে ওপারে!

রণয় তেওয়ারি: নির্বাচনের আগে এবার বাংলাদেশে অস্ত্র পাচারের ছক? উত্তর ২৪ পরগনার গোবরডাঙায় স্কুটার থামিয়ে অভিযুক্তকে গ্রেফতার করল বেঙ্গল এসটিএফ। উদ্ধার হল ৪ সেমি-অটোমেটিক পিস্তল, ৮ খালি ম্যাগাজিন ও ১০ রাউন্ড তাজা কার্তুজ! 

আরও পড়ুন:  North Dinajpur: একুশে আইন? যাঁর ছাগল চুরি গেল জরিমানা তাঁকেই, করা হল একঘরেও!

জানা গিয়েছে, অভিযুক্তের নাম জামাল মণ্ডল। বাড়ি, উত্তর ২৪ পরগনারই বনগাঁয়। এদিন সকালে ঠাকুরনগরের দিক থেকে স্কুটার চালিয়ে আসছিলেন সে। সঙ্গে একটি নাইলনের ব্যাগে ছিল আগ্নেয়াস্ত্র ও গুলি।

এদিকে গোপন সূত্রে খবর পেয়ে তখন গোবরডাঙায় অভিযান নেমেছে বেঙ্গল এসটিএফ। স্থানীয় গোইপুর হাসপাতাল মোড়ে জামালকে আটকান রাজ্য পুলিসের স্পেশাল টাস্ক ফোর্সের আধিকারিকরা। শুরু হয় জিজ্ঞাসাবাদ। এরপর তল্লাশিতে নাইলনের ব্যাগের হদিশ মেলে। সেই ব্য়াগেই খবরের কাগজে মোড়া ছিল ৪ সেমি-অটোমেটিক পিস্তল, ৮ খালি ম্যাগাজিন ও ১০ রাউন্ড তাজা কার্তুজ।

স্রেফ লিখিত অভিযোগ নয়, এই ঘটনায় অস্ত্র আইনে গোবরডাঙা থানায় মামলা রুজু করেছে এসটিএফ। জেরায় জামাল জানিয়েছে, বনগাঁয় এক ক্রেতাকে দেওয়ার জন্য় আগ্নেয়াস্ত্র ও গুলি নিয়ে যাচ্ছিল সে। তিনি আবার ভোটের আগে সীমান্ত দিয়ে ওই অস্ত্র পাচার করে দিতেন বাংলাদেশে! ২০২৪-র শুরুতে পড়শি দেশে সাধারণ নির্বাচন। কবে? ৭ জানুয়ারি।

আরও পড়ুন:  Khardaha Accodent: খড়দহে ডাম্পারের প্রবল ধাক্কা, গাড়ির মধ্যেই তালগোল পাকিয়ে গেলেন ৩ যাত্রী

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.