Raiganj: আঙুল কামড়ে ছিঁড়ল যুবক; পালটা পেটে কামড় আহতের, কামড়াকামড়িতে রক্তারক্তি কাণ্ড

Raiganj: স্থানীয়দের দাবি, দুজনের মধ্যে মস্করা থেকেই এমন কাণ্ড। ঘটনায় গুরুতর জখমদের নাম মিঠু রায় ও রবীন্দ্রনাথ বর্মন। তাদের রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে

Updated By: Nov 2, 2023, 10:47 AM IST
Raiganj: আঙুল কামড়ে ছিঁড়ল যুবক; পালটা পেটে কামড় আহতের, কামড়াকামড়িতে রক্তারক্তি কাণ্ড

ভবানন্দ সিংহ: দোকানে বসে তর্কাতর্কি শেষপর্যন্ত গিয়ে দাঁড়াল রক্তারক্তিতে। দুজনই একে অপরের পরিচিত। একই গ্রামের মানুষ। একে অপরকে কামড়ে ক্ষতবিক্ষত করলেন। ঘটনায় একজনের আঙুল কামড়ে ছিঁড়ে নিলেন অপরজন। পালটা আক্রমণকারীর পেটে কামড় বসালেন অন্যজন। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানার পোয়ালতোড়ে।

আরও পড়ুন-রাজ্যে ঢুকছে জলীয় বাষ্প, ফের বৃষ্টিতে ভিজবে দক্ষিণবঙ্গ!

স্থানীয়দের দাবি, দুজনের মধ্যে মস্করা থেকেই এমন কাণ্ড। ঘটনায় গুরুতর জখমদের নাম মিঠু রায় ও রবীন্দ্রনাথ বর্মন। তাদের রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে৷ প্রত্যক্ষদর্শীদের দাবি, দুজনই মত্ত ছিলেন। অভিযোগ, রবীন্দ্রনাথ বর্মন মিঠু রায়কে দেখলেই তাকে শৈশবের কথা বলে কটুক্তি করে। আর এনিয়েই এলাকার একটি লটারির দোকানের সামনে দুজনের বচসা বাধে। ঠিক তখনই রবীন্দ্রনাথ মিঠুর হাতে কামড়ে দেয় বলে অভিযোগ। ঘটনায় আক্রমনাত্মক হয়ে রবীন্দ্রনাথ মিঠুর ডান হাতের বুড়ো আঙুল কামড়ে ছিড়ে দেয় বলে অভিযোগ। অন্যদিকে সেও রবীন্দ্রনাথের পেটে কামড় বসায় বলে অভিযোগ। শুধু তাইই নয়, দুজনের মধ্যে ব্যাপক মারপিটও হয় বলে অভিযোগ।
তবে স্থানীয়রা কিছু বুঝে ওঠার আগেই রক্তারক্তি কান্ড ও অঙ্গহানী হয়ে যায় বলে দাবি। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

আহত মিঠু রায় বলেন, লটারি কাউন্টারে বসেছিলাম। সেই সময়ে ও মদ খেয়ে দোকানে আসে। গল্প শুরু হয়। আমাকে এটা সেটা আজেবাজে কথা বলে যাচ্ছে। আমি বললাম তোকে থাপ্পড় মারা উচিত। এটার বলার পরই ও আমাকে মারধর করে। আমিও পাল্টা মেরেছি। তখনমই ও আমার আঙুলে কামড়ে ছিঁড়ে নিল। আমিও ওকে পাল্টা কামড়েছি।  এরপর হাসপাতালে এসেছি। আমাকে বলে চোর। ও আমারই পাড়ার লোক। এসএসবিতে চাকরি করে। রাস্তাঘাটে আমার সঙ্গে দেখা হলেই ও আমাকে কটূক্তি করে। আমি কোনও জবাব দিই না। বুঝতে পারিনি আজ ও কামড়ে দেবে। থানায় গিয়েছিলাম।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.