ডোমজুড়ে বহুতলের নিচে বিধ্বংসী অগ্নিকাণ্ড, ভষ্মীভূত দোকান

আতঙ্ক ছড়াল এলাকায়।

Updated By: Jul 3, 2021, 11:46 AM IST
ডোমজুড়ে বহুতলের নিচে বিধ্বংসী অগ্নিকাণ্ড, ভষ্মীভূত দোকান

নিজস্ব প্রতিবেদন: ২৪ ঘন্টাও কাটল না। ফের ভয়াবহ অগ্নিকাণ্ড! হাওড়ার ডোমজুড়ে এবার ভষ্মীভূত হয়ে গেল একটি দোকান। আতঙ্ক ছড়াল এলাকায়।

ঘড়িতে তখন সকাল ৬টা। স্থানীয় বাসিন্দাদের দেখেন, ডোমজুড়ে অঙ্কুরহাটিতে জাতীয় সড়কে ধারে বিরিয়ানি দোকানে দাউদাউ করে আগুন জ্বলছে! দোকানটি আবার একটি বহুতলের নীচে। ফলে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন:উত্তরপঞ্চান্ন গ্রামে বোমাবাজি, গ্রেফতার ৪, উদ্ধার ১৬টি বোমা

খবর দেওয়া হয় পুলিস ও দমকলে। ঘটনাস্থলে পৌঁছয় একটি ইঞ্জিন। মিনিট চল্লিশের চেষ্টাও আগুন নিভিয়ে ফেলেন দমকলকর্মীরা। তখন অবশ্য দোকানটির আর কিছুই অবশিষ্ট ছিল না। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, ঘিঞ্জি এলাকায় আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা ছিল যথেষ্টই। দমকলকর্মীর সঠিক সময়ে চলে আসায় বড় কোনও অঘটন ঘটেনি। দোকানটিতে আগুন নেভানোর কোনও ব্যবস্থাও ছিল না। শর্ট সার্কিট থেকে আগুন লেগেছিল বলে প্রাথমিক অনুমান দমকলের।

আরও পড়ুন: বদলে গেল পুরুষদের পোশাক 'ফতোয়া', পিছু হটল রাজপুর-সোনারপুর পুরসভা কর্তৃপক্ষ

শুক্রবার রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে কার্যত ভষ্মীভূত হয়ে গিয়েছে লেকটাউনের মিনি জয়া সিনেমা হল। এই অগ্নিকাণ্ডের গুরুতর আহত হন ওই হলেরই এক কর্মীর স্ত্রী। শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় রাতেই তাঁকে ভর্তি করা হয় আরজিকর হাসপাতালে। এখন শারীরিক অবস্থা স্থিতিশীল। অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখতে সকালে ঘটনাস্থলে পৌঁছন ফরেন্সিক বিশেষজ্ঞরা।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.