Bangaon: ভোটের আগেই ব্যবসায়ীর ঘরে লক্ষ লক্ষ টাকার হাদিস! উৎস জানতে গভীর রাতেই আয়কর হানা...

IT Raid: বনগাঁয় ভোটের আগে ব্যবসায়ীর ঘরে লক্ষ লক্ষ টাকার হাদিস, টাকার উৎস জানতে গভীর রাতে হানা কেন্দ্রীয় আয়কর বিভাগের।  

Updated By: May 3, 2024, 10:28 PM IST
Bangaon: ভোটের আগেই ব্যবসায়ীর ঘরে লক্ষ লক্ষ টাকার হাদিস! উৎস জানতে গভীর রাতেই আয়কর হানা...

মনোজ মণ্ডল: বনগাঁয় ভোটের আগে ব্যবসায়ীর ঘরে কয়েক লক্ষ টাকার হাদিস। এই টাকা কার, কোনো বৈধ কাগজপত্র আছে কিনা তা খতিয়ে দেখতে গভীর রাতে বনগাঁ বাটার মোড় সংলগ্ন ওই ব্যবসায়ীর প্রতিষ্ঠানে কেন্দ্রীয় আয়কর বিভাগের তিন সদস্যের দল পৌঁছয়। গভীর রাত থেকেই দফায় দফায় তল্লাশি ও জেরা শুরু করেছে ওই ব্যবসায়ীর প্রতিষ্ঠানে।

আরও পড়ুন: Hiran Chatterjee: বাম প্রার্থীর পায়ে হাত দিয়ে প্রণাম হিরণের, একে অপরকে আলিঙ্গনও!

সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বনগাঁ থানার পুলিশের কাছে সূত্র মারফত খবর আসে। বনগাঁ বাটার মোড় সংলগ্ন কুমারেশ হালদার নামে ওই ব্যবসায়ীর ঘরে কয়েক লক্ষ টাকা মজুদ রয়েছে। এরপরেই বনগাঁ থানার পুলিশ ওই ব্যবসায়ীর ঘরে এসে তল্লাশি শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নির্বাচন কমিশনের কয়েক জন আধিকারিক। তাদের জেরায় ব্যবসায়ী কুমারেশ হালদার কোনরকম সদ উত্তর না দিতে পারলে খবর দেওয়া হয় কেন্দ্রীয় আয়কর বিভাগে। এদিন রাত তিনটে নাগাদ কেন্দ্রীয় আয়কর বিভাগের কর্মীরা ওই ব্যবসায়ীর প্রতিষ্ঠানে এসে টাকার উৎস জানতে জেরা শুরু করে। সূত্রের খবর ওই ব্যবসায়ীর কাছে প্রায় ২০ থেকে ২২ লক্ষ টাকা হদিস মিলেছে।

আরও পড়ুন: Adhir Chowdhury: বিজেপিকে ভোট দিতে বলেননি অধীর! ভাইরাল ভিডিয়ো ভুয়ো, জানাল পুলিস...

প্রায় ১৯ ঘণ্টা সময় ধরে তল্লাশি জেরার পর ব্যবসায়ীর প্রতিষ্ঠান থেকে বেরিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন কেন্দ্রীয় আয়কর বিভাগের আধিকারিকরা। সূত্রে জানা গিয়েছে ব্যবসায়ের কাছ থেকে উদ্ধার হয়েছে ২১লক্ষ ৫৬হাজার ৬৮০ টাকা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.