Panihati: ৩ দিন নিখোঁজ থাকার পর আবাসনের লিফটের নীচ থেকে উদ্ধার প্রৌঢ়ের দেহ!

৩ দিন ধরে পরিতোষ দে-র কোনও খোঁজ পাচ্ছিলেন না পরিবার ও আবাসনের লোকজন। এরপরই আজ দুপুরে লিফটের ভিতর থেকে দুর্গন্ধ বের হতে শুরু করে।

Updated By: May 1, 2024, 06:58 PM IST
Panihati: ৩ দিন নিখোঁজ থাকার পর আবাসনের লিফটের নীচ থেকে উদ্ধার প্রৌঢ়ের দেহ!

বরুণ সেনগুপ্ত:  ৩ দিন নিখোঁজ থাকার পর আবাসনের লিফটের নীচ থেকে উদ্ধার এক আবাসিক ব্যক্তির দেহ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে খড়দহ থানার পুলিস। মৃতের নাম পরিতোষ দে। বয়স ৬২ বছর। জানা গিয়েছে, পানিহাটি সুখচর এলাকার এক আবাসনে থাকতেন তিনি। আবাসনে একাই থাকতেন পরিতোষ দে। ৩ দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। 

৩ দিন ধরে পরিতোষ দে-র কোনও খোঁজ পাচ্ছিলেন না পরিবার ও আবাসনের লোকজন। আজ দুপুরে লিফটের ভিতর থেকে দুর্গন্ধ বের হতে শুরু করে। আর তারপরেই আবাসনের বাসিন্দারা খড়দহ থানার পুলিসকে খবর দেয়। খবর পেয়ে পুলিস এসে দেখে, লিফটের নীচে মৃত অবস্থায় পড়ে রয়েছে পরিতোষ দে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা আবাসন চত্বরে। নিখোঁজ ব্যক্তির মৃত্যুতে রহস্য দানা বেঁধেছে। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যাওয়ার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিস। দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য।

ওদিকে বরানগরেও বাড়ি থেকে পর পর উদ্ধার মা ও মেয়ের মৃতদেহ। চাঞ্চল্য এলাকায়। ঘটনার তদন্তে বরানগর থানার পুলিস। বরানগর টি এন চ্যাটার্জি রোড এলাকায় বাড়ি থেকে উদ্ধার হয় মা ও মেয়ের মৃতদেহ। ২২ বছর বয়সী দেবলীনা ভৌমিকের মৃতদেহ উদ্ধার হয় গতকাল রাতে। তারপর আজ মৃত দেবলীনা ভৌমিকের মা ৫২ বছর বয়সী দেবী ভৌমিকের মৃতদেহ উদ্ধার হয়। পর পর এভাবে মা ও মেয়ের মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে বরানগর থানার পুলিস। মা ও মেয়ের মৃত্যু কীভাবে হল তার তদন্তে বরানগর থানার পুলিস। স্থানীয়দের কাছ থেকে জানা গিয়েছে, বাড়িতে মা ও মেয়ে একাই থাকতেন। গোটা ঘটনায় রহস্য দানা বেঁধেছে। 

আরও পড়ুন, Konnagar: রবিনসন স্ট্রিটের ছায়া কোন্নগরের নবগ্রামে, বৃদ্ধের মৃতদেহ আগলে বসে স্ত্রী-মেয়ে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.