মঙ্গলবার পর্যন্ত নিষ্কৃতি নেই বৃষ্টি থেকে, কপালে ভাঁজ বরকর্তাদের

 আপাতত নিষ্কৃতি নেই ঘ্যানঘ্যানে বৃষ্টি থেকে। শীতের শুরুতেই সপ্তাহান্তে চিড়িয়াখানা অভিযানের মাথায় বাড়ি। কারণ হাওয়া অফিস বলছে মঙ্গলবার পর্যন্ত চলবে বৃষ্টি। 

Updated By: Dec 9, 2017, 12:13 PM IST
মঙ্গলবার পর্যন্ত নিষ্কৃতি নেই বৃষ্টি থেকে, কপালে ভাঁজ বরকর্তাদের

নিজস্ব প্রতিবেদন: আপাতত নিষ্কৃতি নেই ঘ্যানঘ্যানে বৃষ্টি থেকে। শীতের শুরুতেই সপ্তাহান্তে চিড়িয়াখানা অভিযানের মাথায় বাড়ি। কারণ হাওয়া অফিস বলছে মঙ্গলবার পর্যন্ত চলবে বৃষ্টি। 

শনিবার সকালের পূর্বাভাস অনুসারে বঙ্গোপসাগরে অবস্থিত নিম্নচাপটি শক্তি হারিয়ে লঘুচাপে পরিণত হয়েছে। রবিবার ভোরে দক্ষিণ ২৪ পরগনা ও কলকাতার ওপর দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে সেটি। এর ফলে শনিবার বিকেল থেকে উপকূলে হাওয়ার গতিবেগ বাড়তে পারে। দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুর ছাড়াও মাঝারি থেকে ভারী বর্ষণের সম্ভাবনা কলকাতা ও উত্তর ২৪ পরগনায়। বৃষ্টিপাতের পরিমাণ ক্রমশ কমবে ওড়িশা ও ঝাড়খণ্ড সীমানাবর্তী জেলাগুলিতে। 

পূর্বাভাস অনুসারে, রবিবার দিনভর বৃষ্টিপাতের পর বিক্ষিপ্ত বৃষ্টি হবে সোমবারও। মঙ্গলবার সকাল থেকে উন্নতি হবে আবহাওয়ার। বর্ষণের জেরে কমবে দিনের তাপমাত্রা। তাপমাত্রা বাড়বে রাতে। 

আরও পড়ুন - শীতের পথে কাঁটা নিম্নচাপ, দক্ষিণবঙ্গ জুড়ে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস

ওদিকে অকাল বৃষ্টিতে চিন্তায় বিয়েবাড়ির কর্তারা। শীতের আবহাওয়ার ওপর ভরসা করে অনেকেই খোলা মাঠে বিবাহবাসরের পরিকল্পনা করেছিলেন। আকাশের হাল দেখে তাঁরা ত্রিপলে ঢাকছেন ছাদনাতলা।   

.