মুম্বই থেকে বাঁকুড়ায় দুর্গাপুজো দেখতে এসে রহস্যজনকভাবে উধাও মা-মেয়ে!

কোথায় গেলেন মা-মেয়ে? ৩৫ বছর পর, তাঁরা বাঁকুড়ার গ্রামে দেশের বাড়ির পুজোয় যোগ দিতে মুম্বই থেকে রওনা দেন।

Updated By: Oct 12, 2022, 05:50 PM IST
মুম্বই থেকে বাঁকুড়ায় দুর্গাপুজো দেখতে এসে রহস্যজনকভাবে উধাও মা-মেয়ে!
নিজস্ব চিত্র

চিত্তরঞ্জন দাস: ৩৫ বছর পরে দেশের বাড়ি বাঁকুড়ায় দুর্গাপুজো দেখতে এসে রহস্যজনকভাবে নিঁখোজ মা ও মেয়ে। দুর্গাপুর স্টেশনে নামার কথা ছিল মা মিনু দেবী ও তাঁর মেয়ে বিজয়লক্ষ্মীর। মুম্বইয়ে আত্মীয় ভবেশ কুমারের একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন বিজয়ীলক্ষ্মী। ভবেশ কুমার দাবি করেছেন, গত ১৫ সেপ্টেম্বর বিজয়লক্ষ্মীর সাথে শেষ যোগাযোগ হয়েছিল। তখন বিজয়লক্ষ্মী বলেছিলেন, দুর্গাপুর স্টেশনে তাঁরা নামবেন। কিন্তু তারপর থেকে তাঁর সাথে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। 

মা ও মেয়ে, দুজনেরই ফোন বন্ধ। এই ঘটনায় মুম্বই পুলিসের দ্বারস্থ হয়েছেন ভবেশ কুমার। টাওয়ার লোকেশন দেখে জানা গিয়েছে, বিজয়লক্ষ্মীর শেষ টাওয়ার লোকেশন ছিল বেনাচিতি বাজারের ভিড়িঙ্গী কালীবাড়ি এলাকা। জানা গিয়েছে, প্রায় একমাস আগে গত ১৪ সেপ্টেম্বর বানিজ্য নগরী মুম্বই থেকে বাঁকুড়া জেলার খাতড়ার কাছে কালাপাহাড় গ্রামের বাড়িতে দুর্গাপুজো আয়োজনে সামিল হতে রওনা দেন মিনু দেবী। ও তাঁর মেয়ে বিজয়লক্ষ্মী। মিনু দেবীর বয়স ৭০ বছর। আর তাঁর মেয়ে বিজয়লক্ষীর ৪০ বছর। বাঁকুড়ার খাতড়াতেই তাঁদের আদি বাড়ি। প্রায় ৩৫ বছর পর, তাঁরা দেশের বাড়ির পুজোয় যোগ দিতে মুম্বই থেকে রওনা দেন। কিন্তু তারপর ১৫ তারিখ থেকেই তাঁদের আর কোনও খোঁজ নেই!

কোথায় গেলেন মা-মেয়ে? 
বিজয়লক্ষ্মী মুম্বইয়ে তাঁর আত্মীয় ভবেশ কুমারের একটি বেসরকারি সংস্থার কর্মী। ভবেশ বাবু জানান, গত ১৫ সেপ্টেম্বর বিজয়লক্ষ্মী তাঁকে ফোনে দুর্গাপুর স্টেশনে নামার কথা জানান। কিন্তু তারপর আর তাঁদের সাথে যোগাযোগ করা যায়নি। মা-মেয়ের ফোন বন্ধ। এরপরই ভবেশ কুমার মুম্বই পুলিসের দ্বারস্থ হন। সেখানে নিখোঁজ ডায়েরি করেন। আজ মঙ্গলবার ভবেশ কুমার দুর্গাপুরে আসেন। কথা বলেন এসিপি (দুর্গাপুর) তথাগত পান্ডের সাথে। ভবেশ কুমারের দাবি, মুম্বই পুলিস বিজয়লক্ষ্মীর ফোনের টাওয়ার লোকেশন দেখে জানিয়েছিল যে তাঁদের শেষ টাওয়ার লোকেশন দুর্গাপুরের বেনাচিতি বাজারের ভিড়িঙ্গী কালীবাড়ি এলাকায। কিন্তু সেখানেও কোনও খোঁজ পাওয়া যায়নি তাঁদের। 

আরও পড়ুন, দিল্লির হোটেলে সহবাস, নববধূর সাজ নিয়ে উত্তরপ্রদেশ থেকে মালদায় এসে ধরনায় প্রেমিকা!  

মা-মেয়ের এই রহস্যজনকভাবে নিঁখোজ হওয়ার ঘটনায় এবার তদন্তে নেমেছে দুর্গাপুর পুলিস। বাঁকুড়ার যে গ্রামে মিনু দেবী ও মেয়ে বিজয়লক্ষ্মীর যাওয়ার কথা ছিল, সেখানেও তাঁরা যাননি। মা ও মেয়ের এই রহস্যজনকভাবে উধাও হওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। উদ্বিগ্ন পরিবার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.