Municipal Election 2022: দলের তালিকার বিরুদ্ধে গিয়ে মনোনয়ন দাখিল, তৃণমূল নেতাদের ৪৮ ঘণ্টা সময় দিলেন পার্থ

 পুরভোটে তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশ হতেই রাজ্যজুড়ে অসন্তোষ দেখা দেয় তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে

Updated By: Feb 13, 2022, 09:02 PM IST
Municipal Election 2022: দলের তালিকার বিরুদ্ধে গিয়ে মনোনয়ন দাখিল, তৃণমূল নেতাদের ৪৮ ঘণ্টা সময় দিলেন পার্থ

নিজস্ব প্রতিবেদন: দলের প্রার্থীতালিকার বিরুদ্ধে গিয়ে যেসব তৃণমূল নেতা পুরভোটে প্রার্থী হয়েছেন তাদের কড়া হুঁশিয়ারি দিলেন পার্থ চট্টোপাধ্যায়। 

রবিবার নদিয়ার কল্যাণীতে হরিনঘাটা, চাকদহ, গয়েশপুর ও কল্যাণী পুরসভার দলীয় প্রার্থীদের নিয়ে বৈঠক করেন পার্থ চট্টোপাধ্যায়। ছিলেন দলের জেলাস্তরের তৃণমূল নেতারাও। সেখানেই দলের তালিকার বাইরে গিয়ে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তাদের সতর্ক করেন পার্থ। ওইসব নেতাদের উদ্দেশ্যে তাঁর সাফ বার্তা, দলের নেতৃত্ব তাদের সঙ্গে কথা বলবে। দলীয় প্রার্থীদের লিখিতভাবে সমর্থন করার কথা জানাতে হবে তাদের। যদি তারা ৪৮ ঘণ্টার মধ্যে না জানান তাহলে দল ওইসব নেতাদের বিরুদ্ধে কড়া সিদ্ধান্ত নেবে।

উল্লেখ্য, পুরভোটে তৃণমূলের প্রার্থীতালিকা(TMC Candidate list in Municipal Election 2022) প্রকাশ হতেই রাজ্যজুড়ে অসন্তোষ দেখা দেয় তৃণমূল কর্মী-সমর্থকদের মধ্যে। এরপরই দলের তরফে দেওয়া হয় অন্য একটি তালিকা। বহু জায়গায় দলের দেওয়া তালিকার বাইরে গিয়ে নির্দলের হয়ে মনোনয়ন পেশ করেছেন বহু তৃণমূল নেতা। শেষপর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন, পার্থ চট্টোপাধ্যায় ও সুব্রত বক্সীর সাক্ষর করা তালিকাই চূড়ান্ত। তার পরেও সমস্যা রয়েছে।

আরও পড়ুন-Municipal Election 2022: আসানসোল-বিধাননগরে পুরভোট বাতিলের দাবি বিজেপির

এদিন কল্য়াণীতে(Kalyani) দলীয় বৈঠকের পর পার্থ চট্টোপাধ্যায়(Partho Chatterjee) সাংবাদিকদের বলেন, আজ পার্থ বসু, আমি ও সুখেন্দু শেখর রায় জেলার কোঅর্ডিনেটর হিসেবে কীভাবে জেলার ১০ পুরসভায় পুরভোটে ভালো ফল করা যাবে তা নিয়ে আলোচনা হয়েছে। কবে জনসভা করা যাবে, কবে রোড শো হবে তা নিয়ে কথা হয়েছে। প্রার্থীদের বলা হয়েছে মানুষের কাছে যেতে। একেবারে নিয়ম মেনে কাজ করতে। মানুষকে এতদিন আমারা যা পরিষেবা দিয়েছি তা বলা, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কথা বলতে নির্দেশ দেওয়া হয়েছে। কারও কোনও অভিযোগ থাকলে তা নোট করা। যাতে সেইসব অভাব অভিযোগের ভিত্তিতে পরে কাজ করা যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.