Nadia Shootout: বেসরকারি কোম্পানির জোনাল ম্যানেজার রাজা! বাড়ি ঢুকে ব্যবসায়ীকে হাড়হিম খুনে চাঞ্চল্যকর তথ্য

স্ত্রী গ্রিল খুলতেই মাথায় বন্দুক ঠেকিয়ে জোর জবরদস্তি ঘরের মধ্যে ঢুকে পড়ে। প্রথমে নীচতলায় মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে চুলের মুঠি ধরে স্ত্রীকে মারধর। গয়না-নগদ লুঠ। তারপর দোতলায় হানা। 

Updated By: Dec 9, 2023, 01:09 PM IST
Nadia Shootout: বেসরকারি কোম্পানির জোনাল ম্যানেজার রাজা! বাড়ি ঢুকে ব্যবসায়ীকে হাড়হিম খুনে চাঞ্চল্যকর তথ্য

বিশ্বজিৎ মিত্র: বাড়িতে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন ব্যবসায়ীকে। মারধর স্ত্রীকেও। নদিয়ার তাহেরপুর থানার বাদকুল্লা ভাদুড়ি এলাকার ঘটনা। সেই ঘটনায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার তাহেরপুর থানার ভাদুড়ি গ্রামে। নিহত ব্যক্তির নাম রাজা ভৌমিক। বয়স ৪৯ বছর। 

জানা গিয়েছে, নিহত রাজা ভৌমিক একটি বেসরকারি কোম্পানির জোনাল ম্যানেজার পদে ছিলেন। পাশাপাশি তিনি ব্যবসাও করতেন। রাতের বেলা বাড়িতেই ছিলেন রাজা ভৌমিক। নিহতের স্ত্রী মুনমুন ভৌমিকের অভিযোগ, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ ৩ থেকে ৪ জনের একটি সশস্ত্র দুষ্কৃতীদল বাড়িতে হানা দেয়। দুষ্কৃতিকারীরা প্রথমে রাজা ভৌমিকের নাম ধরে ডাকে। তারপর স্ত্রী গ্রিল খুলতেই মাথায় বন্দুক ঠেকিয়ে জোর জবরদস্তি ঘরের মধ্যে ঢুকে পড়ে। ঘরে ঢুকেই প্রথমে নীচতলায় স্ত্রীকে মারধর করে। মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে চুলের মুঠি ধরে মারধর করে। গায়ের সোনার অলংকার খুলে নেয়। একইসঙ্গে আলমারিতে রাখা নগদ এবং সোনাদানাও নিয়ে নেয়। 

সেইসময় দোতলায় নিজের ঘরেই ছিলেন রাজা ভৌমিক। একতলায় স্ত্রীকে মারধর ও তাণ্ডব চালানোর পর, তাঁকে টানতে টানতে দোতলায় নিয়ে যায় দুষ্কৃতীরা। তারপরই মারধর করা হয় স্বামী রাজা ভৌমিকে। এরপর পাশের ঘরে নিয়ে যায় স্ত্রীকে। সেইসময়ই স্ত্রী মুনমুন ভৌমিক দুটি গুলির আওয়াজ শুনতে পান। তারপর পাশের ঘরে স্ত্রীকে বাইরে থেকে দরজা বন্ধ করে রেখে চম্পট দেয় দুষ্কৃতীরা। ৪ জনের দল এসেছিল। তবে প্রত্যেকেরই মুখ বাঁধা অবস্থায় ছিল। তাই দুষ্কৃতীদের চিনতে পারেননি স্ত্রী। এমনটাই জানা গিয়েছে। স্ত্রীর চিৎকারে প্রতিবেশীরা এসে দরজা খুলে তাঁকে উদ্ধার করেন। 

ওদিকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় মেঝেতে লুটিয়ে পড়েছিলেন রাজা ভৌমিক। স্থানীয়দের তৎপরতায় দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় বাদকুল্লা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিস। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রানাঘাট মহকুমা পুলিস মর্গে পাঠানো হয়েছে। তবে খুনের প্রকৃত কারণ এখনও স্পষ্ট নয়। খুনের কারণ ঘিরে ধোঁয়াশা। পারিবারিক বিবাদ নাকি ব্যবসায়িক শত্রুতার কারণে এই খুন, তা খতিয়ে দেখছে তাহেরপুর থানার পুলিস। তবে এখনও পর্যন্ত খুনের ঘটনায় কেউ আটক অথবা গ্রেফতার হয়নি। 

আরও পড়ুন, Malda: 'মোষের মত লাঠিপেটা করে তাড়াব বিজেপিকে, গিরিরাজ সিং তোমার জামা খুলে নেব'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.