লিখিত ক্ষমা চাইতে হবে! অখিলকে চিঠি ধরাল জাতীয় মহিলা কমিশন

 এদিন মন্ত্রীর মন্তব্যের প্রতিবাদে জাতীয় মহিলা কমিশনকে চিঠি দেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। চিঠিতে অখিল গিরিকে অবিলম্বে গ্রেফতার ও তাঁর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আর্জিও জানান তিনি।

Updated By: Nov 12, 2022, 07:03 PM IST
লিখিত ক্ষমা চাইতে হবে! অখিলকে চিঠি ধরাল জাতীয় মহিলা কমিশন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটা মন্তব্য। আর তাতেই তোলপাড় রাজ্য রাজনীতি। এমনকি জাতীয় স্তরেও সমালোচনার ঝড় উঠেছে। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে কুমন্তব্যের জেরে এবার অখিল গিরিকে চিঠি ধরাল জাতীয় মহিলা কমিশন। চিঠিতে নিজের মন্তব্যের জন্য লিখিত ক্ষমা চাইতে বলা হয়েছে অখিল গিরিকে। কমিশন যে শুধু অখিল গিরিকে চিঠি ধরিয়েছে, এমনটাই নয়। কমিশন ডিজিপি ওয়েস্ট বেঙ্গলকেও চিঠি দিয়েছে। যেখানে এই ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করে কঠোর ব্যবস্থা নিতে বলা হয়েছে।

প্রসঙ্গত, এদিন মন্ত্রীর মন্তব্যের প্রতিবাদে জাতীয় মহিলা কমিশনকে চিঠি দেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। চিঠিতে অখিল গিরিকে অবিলম্বে গ্রেফতার ও তাঁর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার আর্জিও জানান তিনি। যারমধ্যে তিনি অখিল গিরির বিধায়ক পদও অবিলম্বে খারিজের দাবি জানান। প্রসঙ্গত, শুভেন্দু অধিকারীকে আক্রমণ করতে গিয়ে বেলাগাম হয়ে পড়েন অখিল। দেশের রাষ্ট্রপতি দৌপ্রদী মুর্মু সম্পর্কে কুমন্তব্য করে বসেন তিনি। 

শুক্রবার নন্দীগ্রামে অখিল গিরি বলেন, “কী রূপসী! কী দেখতে ভাল! আমরা রূপের বিচার করি না। তোমার রাষ্ট্রপতির চেয়ারকে আমরা সম্মান করি। কিন্তু তোমার রাষ্ট্রপতি কেমন দেখতে বাবা?” যদিও এই মন্তব্য়ের জন্য পরবর্তীতে অনুতপ্ত অখিল গিরি। রাষ্ট্রপতিকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বেকায়দায় পড়ে ক্ষমা প্রার্থনাও করেছেন রাজ্যের মন্ত্রী। ক্ষমাপ্রার্থী হয়ে তিনি বলেন, শুভেন্দু অধিকারী তাঁর সঙ্গে এতবার কুমন্তব্য করেছেন যে ক্ষোভের বশবর্তী হয়ে তিনি একথা বলেছেন। তবে এই মন্তব্যের জন্য তিনি রাষ্ট্রপতির কাছে ক্ষমাপ্রার্থী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.