জমি বিবাদের জের, ভাইপোর হাতে খুন কাকা

জমি নিয়ে বিবাদের জেরে মালদার চাঁচোলে ভাইপোর হতে খুন হলেন কাকা। জমি নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল কাকা-ভাইপোর। অভিযোগ শুক্রবার মাঠে যাওয়ার পথে কাকাকে গুলি করে খুন করে ভাইপো। মৃত্যু নিশ্চিত করতে ধারাল অস্ত্রের কোপও দেওয়া হয়। অভিযুক্ত ভাইপোকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Jul 7, 2017, 08:57 PM IST
জমি বিবাদের জের, ভাইপোর হাতে খুন কাকা

ওয়েব ডেস্ক : জমি নিয়ে বিবাদের জেরে মালদার চাঁচোলে ভাইপোর হতে খুন হলেন কাকা। জমি নিয়ে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল কাকা-ভাইপোর। অভিযোগ শুক্রবার মাঠে যাওয়ার পথে কাকাকে গুলি করে খুন করে ভাইপো। মৃত্যু নিশ্চিত করতে ধারাল অস্ত্রের কোপও দেওয়া হয়। অভিযুক্ত ভাইপোকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন- দোকান থেকে বাড়ি ফেরার পথে স্বর্ণ ব্যবসায়ীকে গুলি

মালদার চাঁচোলের এলাঙ্গিঘাট এলাকায় ভাইপোর হাতে খুন হলেন কাকা। জমি নিয়ে দীর্ঘদিন বিবাদ ছিল কাকা রেজাবুল হকের সঙ্গে ভাইপো আবদুল করিমের।  সেই বিবাদ প্রাণ কাড়ল কাকার। শুক্রবার সকালে জমিতে খাবার নিয়ে যাচ্ছিলেন রেজাবুল হক। জমিতে যাওয়ার পথে রেজাবুলের সঙ্গে দেখা হয় ভাইপো আবদুল করিমের। দু'জনের বচসা হয়। অভিযোগ বচসার মাঝেই রেজাবুল হককে গুলি করে আবদুল। গুলিবিদ্ধ রেজাবুল রাস্তায় পড়ে গেলে তাঁকে ছুরি দিয়ে কোপায় আবদুল করিম। ঘটনাস্থলেই মৃত্যু হয় রেজাবুল হকের। এরপরেই পালিয়ে যায় আবদুল্লা। পরে সামসি এলাকা থেকে আবদুলকে গ্রেফতার করে পুলিস।

.