হোটেলের ঘর না-পসন্দ, বীরভূমে দাদাগিরি বিহারের মন্ত্রীর

বীরভূমে এসে দাদাগিরি দেখালেন বিহারের মন্ত্রী। অভিযোগ, তারাপীঠের এক হোটেলে তাণ্ডব করেন মন্ত্রীর সহযোগীরা। বন্দুক উঁচিয়ে হোটেলের কর্মীদের হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে বিহারের ওই মন্ত্রীর বিরুদ্ধে। আর তারপর বিহার সরকারের তরফে বিবৃতি জারি করে অভিযোগ করা হয়, ক্যাবিনেট মন্ত্রীর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়নি পশ্চিমবঙ্গ সরকার। যদিও, এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী গৌতম দেব।

Updated By: Jan 1, 2018, 10:38 PM IST
হোটেলের ঘর না-পসন্দ, বীরভূমে দাদাগিরি বিহারের মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন : বীরভূমে এসে দাদাগিরি দেখালেন বিহারের মন্ত্রী। অভিযোগ, তারাপীঠের এক হোটেলে তাণ্ডব করেন মন্ত্রীর সহযোগীরা। বন্দুক উঁচিয়ে হোটেলের কর্মীদের হুমকি দেওয়ারও অভিযোগ উঠেছে বিহারের ওই মন্ত্রীর বিরুদ্ধে। আর তারপর বিহার সরকারের তরফে বিবৃতি জারি করে অভিযোগ করা হয়, ক্যাবিনেট মন্ত্রীর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়নি পশ্চিমবঙ্গ সরকার। যদিও, এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী গৌতম দেব।

ঘটনা হল, তারাপীঠে গিয়ে হোটেলের ঘর বুকিং ঘিরে বচসা শুরু হয়। এরপরই হোটেলের মধ্যে ধুন্ধুমার শুরু করেন বিহারের মন্ত্রীর সহযোগীরা। জানা যায়, ওই হোটেলে চারটি ঘর বুক করেন বিহারের নগরবিকাশ মন্ত্রী সুরেশ কুমার শর্মা। তার জন্য আগাম টাকাও দেওয়া হয়। কিন্তু, হোটেলে গিয়ে মন্ত্রীর সহযোগীদের ঘর পছন্দ না হওয়ায়, তাঁরা টাকা ফেরত চান। কিন্তু, টাকা ফেরত দিতে আপত্তি জানান সংশ্লিষ্ট হোটেলের কর্মীরা। তার জেরেই শুরু হয় অশান্তি এবং পরে সেই বচসা হাতাহাতি পর্যন্ত পৌঁছে যায়।

হোটেল কর্তৃপক্ষের অভিযোগ, তাঁদের কর্মীদের ব্যাপক মারধর করেন বিহারের মন্ত্রীর সহযোগীরা। যদিও মন্ত্রীর পাল্টা অভিযোগ, হোটেল কর্মীরাই তাঁর লোকজনকে মারধর করেছেন। পাশাপাশি বিহার সরকারের আরও অভিযোগ, তাদের রাজ্যের মন্ত্রী পশ্চিমবঙ্গে হাজির হচ্ছেন জেনেও উপযুক্ত কোনও ব্যবস্থা নেওয়া হয়নি ।

বিহার সরকারের ওই মন্তব্যের পর পাল্টা মন্তব্য করেন এ রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। তিনি বলেন, বিহারের মন্ত্রীর অভিযোগ ভিত্তিহীন। যদি সত্যিই কোনও অভিযোগ থাকত, তাহলে থানায় কেন না জানিয়ে বিবৃতি দেওয়া হল?

দেখুন সেই ভিডিও..

.