Nusrat Jahan: 'চব্বিশের ভোটে বহিরাগত অভিনেতা-অভিনেত্রী চাই না', নুসরতের কেন্দ্রে পড়ল পোস্টার!

তৃণমূলেরই একাংশের দাবি, তিনি সাংসদ হওয়ার পর এলাকায় তেমন কোনও উন্নয়ন হয়নি। সংসদকে এলাকার সাধারণ মানুষ তো দূরে থাক, তৃণমূলের কর্মীবৃন্দরাও কাছে পান না। 

Updated By: Nov 28, 2023, 03:27 PM IST
Nusrat Jahan: 'চব্বিশের ভোটে বহিরাগত অভিনেতা-অভিনেত্রী চাই না', নুসরতের কেন্দ্রে পড়ল পোস্টার!

বিমল বসু: লোকসভা নির্বাচনের আগে প্রার্থী নিয়ে হাড়োয়া ও বাদুড়িয়ায় পোস্টার ঘিরে চাঞ্চল্য। "২০২৪-এ লোকসভা নির্বাচনে বসিরহাট লোকসভা কেন্দ্রে বহিরাগত অভিনেতা-অভিনেত্রী চাই না। আমরা চাই কাজের মানুষ, শিক্ষিত, সৎ, স্বচ্ছ ভাবমূর্তির ভূমিপুত্রকে সাংসদ হিসাবে দেখতে চাই।" এমন পোস্টার ঘিরেই চাঞ্চল্য ছড়িয়েছে। পোস্টারের তলায় আবার  তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ বলে লেখাও রয়েছে।

হাড়োয়ার কুলটি, বাদুড়িয়া সহ বিভিন্ন জায়গায় ছোটো ছোটো সাদা কাগজে লেখা পোস্টার সাঁটা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। সেই সমস্ত পোস্টারে পরিষ্কারভাবে লেখা রয়েছে আগামী ২০২৪ লোকসভা নির্বাচনে বসিরহাট লোকসভা কেন্দ্রে কোনও বহিরাগত বা কোনও অভিনেতা-অভিনেত্রীকে প্রার্থী করা চলবে না। এলাকার ভূমিপুত্র তথা কাছের মানুষ ও কাজের মানুষকে লোকসভা নির্বাচনে প্রার্থী করতে হবে। বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের কর্মীবৃন্দের তরফে এই পোস্টার দেওয়া হয়েছে বলে উল্লেখ। আর তাতেই ছড়িয়েছে বিতর্ক। এই ঘটনায় বসিরহাট লোকসভা কেন্দ্রে তৃণমূলের অন্দরে গোষ্ঠীকোন্দলের ছবিটাই স্পষ্ট হল মনে করছে ওয়াকিবহল মহল। 

প্রসঙ্গত, ২০১৯-এর লোকসভা নির্বাচনে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু এখন তৃণমূলেরই একাংশের দাবি, তিনি সাংসদ হওয়ার পর এলাকায় তেমন কোনও উন্নয়ন হয়নি। সংসদকে এলাকার সাধারণ মানুষ তো দূরে থাক, তৃণমূলের কর্মীবৃন্দরাও কাছে পান না। যা নিয়ে যথেষ্ট ক্ষোভ রয়েছে এলাকায়। গত ৫ বছরে বড় কোনও সমাবেশ ছাড়া সাংসদকে এলাকায় দেখা যায়নি। কোনও সংগঠনিক বৈঠকে তাঁকে ডেকে পায়নি তৃণমূলের কর্মীরা। সাংসদ তহবিলের টাকায় তেমন কোনও উন্নয়ন এলাকায় করা হয়নি। তাই তৃণমূলেরই একাংশের দাবি, এইরকম বহিরাগত কোনও অভিনেতা বা অভিনেত্রী প্রার্থী চব্বিশের ভোটে চাই না। 

২০২৪-এর লোকসভা নির্বাচনে প্রার্থী করতে হলে এলাকার ভূমিপুত্র এবং কাছের ও কাজের মানুষকে প্রার্থী করতে হবে। যাকে সাধারণ মানুষ চেনে, যিনি এলাকায় উন্নয়ন করতে পারবেন, যে কোনও মিটিং মিছিল বা বৈঠকে যাকে ডাকলে কাছে পাওয়া যাবে। যদিও এখনও পর্যন্ত এই পোস্টারের বিষয়ে কোনও মন্তব্য করেননি সাংসদ নুসরত জাহান।

আরও পড়ুন, Kolkata Murder: ২৪ ঘণ্টাতেই কিনারা তারদহে বৃদ্ধ খুনের! নির্মম হত্যার পিছনে অতি পরিচিত আত্মীয়-ই

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.