মূত্রনালীতে টিউমার! হাতে গ্লাভস পরে নিজেই পেট কাটলেন বৃদ্ধ, তারপর...

নিজেই বাজার থেকে গ্লাভস, ব্লেড কিনে আনেন দ্বিজেন কর।

Updated By: Aug 14, 2018, 04:55 PM IST
মূত্রনালীতে টিউমার! হাতে গ্লাভস পরে নিজেই পেট কাটলেন বৃদ্ধ, তারপর...

নিজস্ব প্রতিবেদন : শরীরে বাসা বেঁধেছে টিউমার। নিজেই অপরেশন করে সেই টিউমার বাদ দিতে গিয়ে বিপাকে পড়লেন বৃদ্ধ। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় কাঁথি মহকুমা হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছেন ওই বৃদ্ধ।

পূর্ব মেদিনীপুরের মারিশদা থানার খড়িপুখিরিয়া গ্রামে বাসিন্দা দ্বিজেন কর। বয়স ৭০ বছর। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। পেটে অসহ্য যন্ত্রণা। পরীক্ষায় ধরা পড়ে মূত্রনালীতে বাসা বেঁধেছে টিউমার। অপারেশন করার পরামর্শ দেন চিকিত্সকরা।

আরও পড়ুন, বাড়িভাড়া নিয়ে বিবাদ, শিশুকে ফুটন্ত ভাতের হাঁড়িতে ফেলে দিল ভাড়াটিয়া

কিন্তু দিন আনি দিন খাই পরিবার। দারিদ্রের যন্ত্রণায় দিন কাটানোই একটা সংগ্রাম। সেখানে আবার অপারেশন! মাথায় আকাশ ভেঙে পড়ে দ্বিজেন করের। অপারেশনের এত খরচ খরচা কোথা থেকে আসবে। এইসব নিয়ে ভাবতে ভাবতেই 'চরম সিদ্ধান্ত' নিয়ে ফেলেন বৃদ্ধ দ্বিজেনবাবু। ঠিক করেন নিজের অপারেশন নিজেই করবেন।

আরও পড়ুন, রাতে লুকিয়ে প্রেমিকের বাড়িতে গিয়েছিল স্কুলছাত্রী, শিকার হল ভয়ঙ্কর অভিজ্ঞতার

যেমন ভাবা তেমন কাজ। আর দেরি না করে বাজার থেকে গ্লাভস, ব্লেড কিনে আনেন। তারপর হাতে গ্লাভস পরে নিজেই নিজের তলপেট কেটে ফেলেন। কিন্তু খুব স্বাভাবিকভাবেই সেই যন্ত্রণা আর সহ্য করতে পারেননি দ্বিজেন কর। চিত্কার করতে শুরু করেন। তাঁর চিত্কার শুনে ছুটে আসে বাড়িল লোক।

রক্তাক্ত অবস্থায় দ্বিজেন করকে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করেন বাড়ির লোক। তারপর হাসপাতালেই টিউমারটি অপারেশন করা হয়। আশঙ্কাজনক অবস্থায় এখন হাসপাতালে চিকিত্সাধীন ওই বৃদ্ধ।

আরও পড়ুন, ফেসবুক-হোয়াটসঅ্যাপে ব্যস্ত নার্স! অ্যান্টি-ভেনম না পেয়ে মৃত্যু যুবকের

উল্লেখ্য, দিন কয়েক আগে নিজের শবববাহী খাটিয়া নিজেই তৈরি করে আত্মঘাতী হন কালনার এক বৃদ্ধ। বাঁশ, দড়ি দিয়ে সারাদিন ধরে নিজেই তৈরি করেছিলেন নিজের শববাহী খাটিয়া

.