Jalpaiguri: রামমন্দির উদ্বোধনের দিনে বিশেষ পুজো যোগমায়া কালীর...

Jalpaiguri: আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের দিন গোটা দেশের বিভিন্ন ধর্মীয় স্থানের সঙ্গে সেজে উঠবে জলপাইগুড়ি যোগমায়া কালীমন্দিরও।

Updated By: Jan 14, 2024, 04:21 PM IST
Jalpaiguri: রামমন্দির উদ্বোধনের দিনে বিশেষ পুজো যোগমায়া কালীর...

প্রদ্যুৎ দাস:​ রামমন্দির উদ্বোধনের অপেক্ষায় দেশবাসী, অযোধ্যায় এর শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। তবে তেমন না হলেও প্রস্তুতি লক্ষ্য করা যাচ্ছে শহর জলপাইগুড়িতেও। আগামী ২২ জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের দিন গোটা দেশের বিভিন্ন ধর্মীয় স্থানের সঙ্গে সেজে উঠবে জলপাইগুড়ি যোগমায়া কালীমন্দিরও।

আরও পড়ুন:  Jalpaiguri: পিঠে করবেন গৃহিণী, সরা তৈরির ব্যস্ততা তুঙ্গে কুমোরপাড়ায়...

ইতিমধ্যে অযোধ্যার রামমন্দির থেকে ঘট এসেছে এই ঐতিহ্যবাহী যোগমায়া কালী মন্দিরে৷ সেই ঘট রাখা হয়েছে কালীমন্দিরের নাটমন্দিরে৷ এই ঘট থেকে চাল সমস্ত ভক্তদের বাড়ি বাড়ি পৌছে দেওয়া হচ্ছে। রামমন্দির উদ্বোধনের দিন আলো দিয়ে সাজিয়ে তোলা হবে যোগমায়া কালীমন্দির।

মন্দির কমিটির তরফে সমস্ত ভক্তদের কাছে আবেদন জানানো হয়েছে, তাঁরাও যেন সেদিন নিজের-নিজের বাড়িতে আলো জ্বালিয়ে রামের প্রতি শ্রদ্ধা অর্পণ করেন, প্রার্থনা করেন। 

আরও পড়ুন: Ram Mandir in Bengal: প্রায় ২৬০ বছরের পুরনো রামমন্দির রয়েছে এই বাংলাতেই! জেনে নিন ইতিহাস...

রাজ্যের শাসকদল-সহ অন্যান বিরোধীদল যতই রামমন্দিরকে বিজেপি-র ভোটচমক বলুক, মন্দির কমিটির সম্পাদক অঞ্জন বন্দ্যোপাধ্যায়ের দাবি, 'আমরা হিন্দু সনাতন, তাই এই রামমন্দিরের অনুষ্ঠান সমর্থন করি। অনেকেই যাঁরা ইচ্ছে থাকলেও রামমন্দিরে উদ্বোধনে যেতে পারলেন না, তাঁরা এদিন যোগমায়া কালী বাড়িতে আসুন পুজো দিয়ে বিশেষ প্রার্থনা করুন।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.