স্বামী মদ্যপ, 'পরকীয়া' স্ত্রীর! তারপর ঘর ছাড়লেন ২ মেয়েকে নিয়ে

স্বামীর অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন ওই গৃহবধূ।

Updated By: Jan 9, 2019, 03:26 PM IST
স্বামী মদ্যপ, 'পরকীয়া' স্ত্রীর! তারপর ঘর ছাড়লেন ২ মেয়েকে নিয়ে

নিজস্ব প্রতিবেদন : দুই নাবালিকা সহ গৃহবধূকে ফুঁসলিয়ে ভিন রাজ্য থেকে এরাজ্য়ে নিয়ে আসার অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক পেশায় রাজমিস্ত্রি। বাড়ি পূর্ব মেদিনীপুরের কাঁথিতে।

গৃহবধূর স্বামী বটকৃষ্ণ পাত্রের অভিযোগ, চতুর্ভুজ জানা নামে ওই যুবক রাজমিস্ত্রির কাজে ওড়িশার জগ্তসিংহপুরে গিয়েছিল। সেইসময় ওই গৃহবধূর সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। আর তারপর ৩ মাস আগে ২ মেয়ে সহ গৃহবধূকে নিয়ে কাঁথিতে পালিয়ে আসে ওই যুবক।

আরও পড়ুন, গৃহশিক্ষকের সঙ্গে প্রেম দশম শ্রেণির ছাত্রীর, প্রেমিক বাড়িতে এসে জানাল 'বিপদ ঘটে গেছে!'...

এই ঘটনায় ওই গৃহবধূর শ্বশুরবাড়ির পক্ষ থেকে স্থানীয় অ্যরোসোমা থানায় অভিযোগ দায়ের করা হয়। তারপরই তদন্তে নামে ওড়িশা থানার পুলিস। মোবাইলের টাওয়ারের সুত্র ধরে কাঁথি থানার শেরপুর থেকে এদিন গৃহবধূ সহ দুই নাবালিকাকে উদ্ধার করে পুলিস। যদিও চতুর্ভুজ জানা নামে ওই যুবকের কোনও হদিস পাওয়া যায়নি।

তবে ওই গৃহবধূর দাবি, তাঁর স্বামী বটকৃষ্ণ পাত্র প্রতিদিন মদ্যপান করে বাড়িতে ফিরত। বাড়ি ফিরে প্রতিদিন তাঁকে মারধর করত। আর তাই নিজের ইচ্ছাতেই তিনি স্বামীকে ছেড়ে দুই মেয়েকে নিয়ে বাপের বাড়িতে চলে এসেছেন। শেরপুরে একটি বাড়িতে দুই মেয়েকে নিয়ে ভাড়া থাকেন। লোকের বাড়িতে কাজ করে দিন গুজরান করেন।

আরও পড়ুন, "দাদা পরীক্ষা আছে, যেতে দিন!" পালসিটে গাড়িতে হামলা বনধ সমর্থনকারীদের, ধৃত ২

তাঁর স্বামীর অভিযোগ, তিনি পেশায় রাজমিস্ত্রি ওই যুবকের সঙ্গে পালিয়ে এসেছেন। কিন্তু সেই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করেছেন ওই গৃহবধূ। দুই শিশু সহ ওই গৃহবধূকে উদ্ধার করে জগত্সিংহপুর নিয়ে যাচ্ছে ওড়িশা পুলিস।

.