WB Panchayat Election 2023: বল ভেবে খেলতে গিয়ে জখম ভাই বোন, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি কলকাতায়

শনিবার সকালে ছোঁয়ানি এলাকায় বিস্ফোরণে জখম হয় দুই শিশু। স্থানীয় বাসিন্দাদের দাবি, রাস্তার ধারে পড়ে থাকা বোমাকে বল ভেবে খেলতে গিয়ে জখম হয় ভাই এবং বোন। তাদের জখম অবস্থায় প্রথমে নিয়ে যাওয়া হয় জিরানগাছা হাসপাতালে।

Updated By: Jul 8, 2023, 12:55 PM IST
WB Panchayat Election 2023: বল ভেবে খেলতে গিয়ে জখম ভাই বোন, আশঙ্কাজনক অবস্থায় ভর্তি কলকাতায়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে বল ভেবে খেলতে গিয়ে বোমা ফেটে আহত দুই শিশু। দুই শিশুর বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর। এদিকে ছেলেটির মাথার পাশ থেকে রক্তে চুইয়ে বেরোচ্ছে। ঘটনাটি ঘটেছে, কাশীপুর থানার  অন্তর্গত ছোঁয়ানি গ্রামে। তাদের প্রথমে জিরানগাছা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ার সেখান থেকে দুই শিশুকে নিয়ে যাওয়া হয় কলকাতায়। 

আরও পড়ুন, WB Panchayat Election 2023: হাতে বিষ নিয়ে আত্মহত্যার হুমকি, বাহিনীর দাবিতে পুলিসের পা ধরে অনুনয়

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে ছোঁয়ানি এলাকায় বিস্ফোরণে জখম হয় দুই শিশু। স্থানীয় বাসিন্দাদের দাবি, রাস্তার ধারে পড়ে থাকা বোমাকে বল ভেবে খেলতে গিয়ে জখম হয় ভাই এবং বোন। তাদের জখম অবস্থায় প্রথমে নিয়ে যাওয়া হয় জিরানগাছা হাসপাতালে। পরে তাদের স্থানান্তরিত করা হয় কলকাতার হাসপাতালে। স্থানীয় বাসিন্দাদের একাংশের দাবি, রাস্তার ধারে বোমা পড়েছিল। সেই বোমাকে বল ভেবে খেলতে গিয়ে জখম হয় ওই দুই শিশু। 

শনিবার সকালে বাড়ির সামনেই দাঁড়িয়েছিল দুই শিশু। সেখানেই পড়েছিল দুটি বোমা। সেই বোমাগুলিকে বল ভেবে হাতে দিতেই তা ফেটে যায়। তাতে আক্রান্ত হয় দুই শিশু। বর্তমানে কলকাতায়ই তাদের চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, বাচ্চা মেয়েটিকে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। ট্রমা কেয়ারে চিকিৎসা চলে ছেলেটির।

প্রসঙ্গত, রাজ্যে মোট ৬১ হাজার ৬৩৬ বুথের মধ্যে স্পর্শকাতর বুথের সংখ্যা ৪ হাজার ৮৪৩। অর্থাৎ, মোট বুথের ৭.৮৪ শতাংশ স্পর্শকাতর বুথ। কোন জেলায় কত স্পর্শকাতর বুথ রয়েছে তার একটি তালিকাও প্রকাশ করে কমিশন। 

আরও পড়ুন, WB Panchayat Poll Vilolence Live Updates: পঞ্চায়েত নির্বাচনে রক্তস্নাত বাংলা, সকাল থেকে ৪ জেলায় ভোটের বলি ৫!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.