Paschim Bardhaman: ধারালো কাটারি দিয়ে এলোপাথারি কোপ, জনতার রোষের শিকার অভিযুক্তের স্ত্রী

ঘটনার সূত্রপাত সোমবার রাত ১১টা নাগাদ। প্রতিদিনকার মতো সোমবারও বাপ্পা দাসের সঙ্গে তার কাকাদের বচসা বাধে। প্রায়শই এরকম ঘটনা ঘটে তাই অশান্তির আওয়াজ শুনে প্রথমটা কেউ কিছু আর সন্দেহ করেনি। 

Updated By: Feb 20, 2024, 12:02 PM IST
Paschim Bardhaman: ধারালো কাটারি দিয়ে এলোপাথারি কোপ, জনতার রোষের শিকার অভিযুক্তের স্ত্রী
নিজস্ব ছবি

চিত্তরঞ্জন দাশ: পারিবারিক বিবাদের জের ধারালো কাটারির আঘাতে জখম একই পরিবারের তিনজন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। উত্তেজিত জনতার রোষের শিকার অভিযুক্ত এক মহিলা। পারিবারিক বিবাদের জেরে ধারালো কাটারির কোপে জখম তিন। প্রত্যেককেই আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে সূত্রের খবর। ঘটনাস্থলে বিশাল পুলিস বাহিনী। পরে পুলিসই শান্ত করে উত্তেজিত জনতাকে। পাড়ার পরিবেশকে এই পরিবার নষ্ট করছে বলে অভিযোগ। 

আরও পড়ুন, Sandeshkhali: উত্তপ্ত সন্দেশখালি, বাচ্চাদের সুরক্ষায় পাঠানো হল মহিষাদলের রামকৃষ্ণ মিশনে

এদিকে উত্তেজিত জনতার রোষে অভিযুক্ত-সহ তার স্ত্রী। তাদের পুলিস উদ্ধার করে নিয়ে যায় থানায়। ঘটনার সূত্রপাত সোমবার রাত এগারোটা নাগাদ। প্রতিদিনকার মতো সোমবারও বাপ্পা দাসের সঙ্গে তার কাকাদের বচসা বাধে। প্রায়শই এরকম ঘটনা ঘটে তাই অশান্তির আওয়াজ শুনে প্রথমটা কেউ কিছু আর সন্দেহ করেনি। এরপর আচমকা অভিযুক্ত বাপ্পা দাস ধারালো কাটারি নিয়ে তাড়া করে তার কাকা, কাকিমা এবং তার কাকার ছেলেকে। 

কাটারি দিয়ে এলোপাথারি আঘাত করতে থাকে পরিবারের তিনজনকে। এরপরই আশপাশের লোকজন বাইরে বেড়িয়ে দেখে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে তিনজন। সঙ্গে সঙ্গে কোকওভেন থানার পুলিসকে খবর দেওয়া হয়। বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশকে ঘিরে ধরে নিজেদের ক্ষোভ উগরে দেয় স্থানীয়রা। অভিযুক্ত বাপ্পাকে উত্তেজিত জনতার হাত থেকে উদ্ধার করে পুলিস গাড়িতে তোলে। 

এরপর পরিবারের আরও এক মহিলাকে পুলিস, গাড়িতে তুলতে গেলে উত্তেজিত জনতার রোষ আছড়ে পড়ে ওই মহিলার উপর। এদের অভিযোগ ছিল যত কান্ড এই মহিলাকে ঘিরে। রীতিমতো তার ওপর চড়াও হয় উত্তেজিত জনতা। কোকওভেন থানার পুলিস ওই মহিলা-সহ পরিবারের চার জনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। গোটা ঘটনার জেরে টানটান উত্তেজনা ছড়িয়ে পড়ে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের সগরভাঙা গ্রামের পান পাড়া এলাকায়। কোকওভেন থানার পুলিস এই ঘটনায় তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন, West Midnapore: বিজেপি চালিত পঞ্চায়েতের তহবিল প্রাক্তন বাম প্রধানের অ্যাকাউন্টে, শোরগোল এলাকায়

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.