Video: কে আগে কম্বল নেবে? তৃণমূলের অনুষ্ঠানে হুড়োহুড়িতে অসুস্থ বেশ কয়েকজন

কারও মুখে মাস্ক ছিল না বলে অভিযোগ।

Updated By: Jan 1, 2022, 11:00 PM IST
Video: কে আগে কম্বল নেবে? তৃণমূলের অনুষ্ঠানে হুড়োহুড়িতে অসুস্থ বেশ কয়েকজন

নিজস্ব প্রতিবেদন: কে আগে কম্বল নেবে? বর্ধমানে (Burdwan) তৃণমূলের প্রতিষ্ঠাদিবসের (TMC Foundation Day) অনুষ্ঠানে উপচে পড়ল ভিড়। হুড়োহুড়িতে অসুস্থ হয়ে পড়লেন বেশ কয়েকজন।  ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে।

বর্ষবরণে 'ফেস্টিভ মুডে' বাংলা। নতুন বছরের প্রথম দিনে আবার তৃণমূলের প্রতিষ্ঠাদিবসও পালন করলেন দলের কর্মী-সমর্থকরা। সেই অনুষ্ঠানকে কেন্দ্র চরম বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হল বর্ধমান শহরে। 

আরও পড়ুন: Mamata Statue: দলের প্রতিষ্ঠা দিবসে অনুব্রতকে ৬ কেজি রুপোর মমতা-মূর্তি উপহার তৃণমূল নেতার

বর্ধমান শহরের প্রাণকেন্দ্রে কার্জন গেট। এদিন দুপুর থেকে কার্যত সরগরম ছিল গোটা এলাকা। করোনা আবহে সেখানে জড়ো হয়েছিলেন প্রায় হাজার পাঁচেক মানুষ। কেন? দলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে কার্জন গেটে একটি অনুষ্ঠানে আয়োজন করেছিলেন বর্ধমান দক্ষিণের তৃণমূল বিধায়ক খোকন দাস। ওই অনুষ্ঠানে হজির ছিলেন রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, তৃণমূলের জেলা সভাপতি, কাটোয়া বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়-সহ আরও অনেকেই।  

 

প্রথমে ৪ অ্যাম্বুল্যান্স ও ২ শববাহী গাড়ি উদ্বোধন করা হয়। এরপর যখন মাইকে কম্বল বিলি কথা ঘোষণা করা হয়, তখনই ঘটে বিপত্তি। কম্বল নেওয়ার জন্য রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। শুধু তাই নয়,  কারও মুখে মাস্কও ছিল না বলে অভিযোগ। এতটাই বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয় যে, ঘটনাস্থলেই জ্ঞান হারান এক মহিলা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিক্যাল কলেজে। অসুস্থ হয়ে পড়েন আরও বেশ কয়েকজন।

কীভাবে এমন ঘটনা ঘটল? করোনা পরিস্থিতিতে তৃণমূল বিধায়কের বিরুদ্ধে জমায়েতের অভিযোগ তুলেছে বিজেপি। বিধায়ক খোকন দাসের অবশ্য দাবি, 'কম্বলের সঙ্গে ৪ হাজার মাস্কও দিয়েছি। অধিকাংশই মাস্ক পরেছিল। ভিড় হলে একটু হুড়োহুড়ি হবেই। কিন্তু আমরা বারবার মাইকে ঘোষণা করেছি। সবাইকে সতর্ক করেছি'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.