অর্থের লোভে ২ সন্তানকে বিক্রি! বাবা-মা সহ ৩ জনকে গ্রেফতার

২০২০ সালে তাদের একটি মেয়ে হলে তাকে বিক্রি করে দেওয়া হয় উলুবেরিয়ায়। আবার মাস দেড়েক আগে একটি ছেলে হয়। সেই ছেলেকেও নলপুরে বিক্রি করে দেওয়া হয় বলে অভিযোগ।

Updated By: Dec 1, 2022, 06:58 PM IST
অর্থের লোভে ২ সন্তানকে বিক্রি! বাবা-মা সহ ৩ জনকে গ্রেফতার

দেবব্রত ঘোষ: নিজেদের সন্তানদের বিক্রির অভিযোগে এক দম্পতি সহ মোট তিনজনকে গ্রেফতার করল সাঁকরাইল থানার পুলিস। ধৃতদের নাম রত্না বর, বিশ্বজিৎ বর এবং শ্যামলী নস্কর। রত্না এবং বিশ্বজিৎ স্বামী-স্ত্রী। পুলিশ সূত্রে খবর, বিশ্বজিৎ এবং রত্নার বাড়ি সাঁকরাইলের উলা গ্রামে। তাদের চারটি ছেলে-মেয়ে। বিশ্বজিৎ সেভাবে কোনও কাজকর্ম করতেন না। বউয়ের সঙ্গে শ্বশুরবাড়িতে থাকতেন।

লকডাউনের সময় হাতে ২০২০ সালে তাদের একটি মেয়ে হলে তাকে বিক্রি করে দেওয়া হয় উলুবেরিয়ায়। আবার মাস দেড়েক আগে একটি ছেলে হয়। সেই ছেলেকেও নলপুরে বিক্রি করে দেওয়া হয় বলে অভিযোগ। অর্থের লোভে ওই দম্পতি তার দুই শিশুকে বিক্রি করে দেওয়ার পর তার আরও দুই শিশুকে বিক্রিরও চেষ্টা চালাচ্ছিল। গতকাল রাতে স্থানীয় বাসিন্দারা গোটা ঘটনাটা পুলিসকে জানালে  সাঁকরাইল থানার পুলিস স্বামী-স্ত্রীকে গ্রেফতার করে।

এই ঘটনায় শিশু বিক্রির দালাল চক্রের সঙ্গে যোগ থাকার অভিযোগে শ্যামলী নস্কর নামে আরও এক মহিলাকে নলপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।  আজ ধৃতদের হাওড়া আদালতে তোলা হয়। পুলিসের পক্ষ থেকে জুভেনাইল আদালতে একটি মামলা শুরু করেছে। পাশাপাশি, পুলিসের পক্ষ থেকে ধৃতদের ৫ দিনের হেফাজতে নেওয়ার জন্য আবেদন করা হয়েছে।

আরও পড়ুন, 

North 24 Paragana: স্বাস্থ্য দফতরে চাকরির প্রলোভন! লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.