ফেসবুকে ভিডিও কল প্রেমিকার চরম সিদ্ধান্ত, পাড়ার চায়ের দোকানেই ‘খেল খতম’ প্রেমিকের

সোমবার সোশ্যাল মিডিয়ায় লাইভ কল করে আত্মঘাতী হন সোনারপুরের বৈদ্যপাড়ার তরুণী মৌসুমী মিস্ত্রি।

Updated By: Jun 12, 2018, 11:20 AM IST
ফেসবুকে ভিডিও কল প্রেমিকার চরম সিদ্ধান্ত, পাড়ার চায়ের দোকানেই ‘খেল খতম’ প্রেমিকের

নিজস্ব প্রতিবেদন:  সোনারপুরে ফেসবুকে ভিডিও কল করে ছাত্রীর আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করল পুলিস। মোবাইল টাওয়ার লোকেট করে এলাকারই একটি চায়ের দোকান থেকে আরিয়ান নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। ধৃতের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে।

আচ্মঘাতী দ্বাদশ শ্রেণির ছাত্রী মৌসুমী মিস্তির মোবাইল ও ডায়েরি বাজেয়াপ্ত করেছে পুলিস। জানা গিয়েছে, আরিয়ানের সঙ্গে বেশ কিছুদিনের সম্ুর্ক ছিল মৌসুমীর। তার আগে শুভ নামে এক যুবকের সঙ্গে গোপনে বিয়ে করেছিল মৌসুমী। ইদানীং সে সম্পর্কের অবনতি হয়। আরিয়ানও ফেসবুকে ভুয়ো অ্যাকাউন্ট খুলে একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক রাখে। তা নিয়েও আরিয়ান ও মৌসুমীর মধ্যে সমস্যার সূত্রপাত হয়। 

সোমবার সোশ্যাল মিডিয়ায় লাইভ কল করে আত্মঘাতী হন সোনারপুরের বৈদ্যপাড়ার তরুণী মৌসুমী মিস্ত্রি। কামরাবাদ স্কুলের দ্বাদশ শ্রেণিতে পড়তেন তিনি। ঘাসিয়াড়ার যুবক আরিয়ানের সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। মৌসুমীর মা আয়ার কাজ করে। ভাইকে নিয়ে আর একটি বাড়িতে থাকেন তাঁর বাবা। সন্ধেবেলা নাইট ডিউটিতে বেরিয়ে যান মা। রবিবার সন্ধ্যায় মৌসুমী পাড়ায় জলসা দেখতে যান। ফিরে এসে খেয়ে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। সকালে জানালা দিয়ে দেখা যায়, সিলিং ফ্যানে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন মৌসুমী।

আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ফেসবুকে ভিডিও কল করে আত্মঘাতী ছাত্রী

মৌসুমীর বাবা-মা প্রথম থেকেই অভিযোগ করছিলেন, ভিডিও কল করার সময়ে আরিয়ান মৌসুমীকে এমন কিছু কথা বলেছিলেন, যা আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো। এমনকি যখন মৌসুমীর দেহ উদ্ধার হয়, তখনও ভিডিও কল অন করাই ছিল। কিন্তু ফোনের ওপারে আরিয়ান ছিল না। পুলিস ভিডিও কলটি খতিয়ে দেখে।  তবে আরিয়ানের দাবি, মৌসুমী আত্মঘাতী হওয়ার কথা বলায়, তিনি ফোন কেটে মেসেজ ডিলিট করে দেন।

.