তৃণমূল নেতা খুনে অভিযুক্তকে ধরতে গিয়ে আক্রান্ত পুলিস

সোমবার রাতে কাঁকড়তলা থানার পুলিশ সাহাপুর গ্রামে শেখ বুলু নামে এক অভিযুক্তকে ধরতে তল্লাশি চালায়।   

Updated By: Feb 5, 2019, 10:18 AM IST
তৃণমূল নেতা খুনে অভিযুক্তকে ধরতে গিয়ে আক্রান্ত পুলিস

নিজস্ব প্রতিবেদন:  বীরভূমে ফের আক্রান্ত পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করতে গ্রামে ঢোকার সঙ্গে সঙ্গেই পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি। এবার ঘটনাস্থল কাঁকড়তলার  সাহাপুর গ্রাম। আহত হয়েছেন ২ জন পুলিশ কর্মী।

সোমবার রাতে কাঁকড়তলা থানার পুলিশ সাহাপুর গ্রামে শেখ বুলু নামে এক অভিযুক্তকে ধরতে তল্লাশি চালায়।   গ্রামেই এক বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিস। তাকে পুলিস ভ্যানে তোলার সময়ই আচমকাই শুরু হয় ইটবৃষ্টি। পুলিসকর্মী ও গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি ইট ছুড়তে থাকে দুষ্কৃতীরা।

আরও পড়ুন: ‘পুলিস অফিসারকে বাঁচানো আদৌ লক্ষ্য নয় মমতার, বরং স্বার্থ নিজের’

ইটের আঘাতে মাথা ফেটে যায় এক পুলিস কর্মীর। তাঁকে বাঁচাতে গিয়ে আহত হন আরও এক জন। দুজন পুলিস কর্মী রক্তাক্ত হয়ে পড়েন। সেই সুযোগে হাত ফস্কে পালিয়ে যায় শেখ বুলু। সঙ্গে তার খোঁজ শুরু হয়। কিন্তু এখন পর্যন্ত তাকে খুঁজে পায়নি পুলিস।

বীরভূমের খয়রাসোলে তৃণমূলের ব্লক সভাপতি দীপক ঘোষের খুনের ঘটনায় উঠে আসে শেখ বুলুর নাম। তারপর থেকেই বুলুকে হন্যে হয়ে খুঁজছে পুলিস। গত অক্টোবর মাসে কাজ সেরে বাড়ি ফেরার পথে দীপক ঘোষকে গুলি করা হয়।  তাঁর শরীরে ২টি গুলি লাগে। অস্ত্রোপচারের পর তাঁর শরীর থেকে গুলি দুটি বার করা হয়। কিন্তু তারপর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে দীপক ঘোষের। গত ২২ অক্টোবর হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

 

.