সিসিটিভি ফুটেজ দেখে গ্যাস সিলিন্ডার চুরি চক্রের হদিশ পেল গোয়েন্দারা

সিসিটিভি ফুটেজ দেখে রান্নার গ্যাস সিলিন্ডার চুরি চক্রের হদিশ পেল পুলিস। চক্রের দুই পাণ্ডাকেও গ্রেফতার করেছেন জগদ্দল থানার গোয়েন্দারা। ধৃতরা হল মহম্মদ জাভেদ ও মহম্মদ নাসিম।

Updated: Jan 11, 2018, 07:00 PM IST
সিসিটিভি ফুটেজ দেখে গ্যাস সিলিন্ডার চুরি চক্রের হদিশ পেল গোয়েন্দারা

নিজস্ব প্রতিবেদন: সিসিটিভি ফুটেজ দেখে রান্নার গ্যাস সিলিন্ডার চুরি চক্রের হদিশ পেল পুলিস। চক্রের দুই পাণ্ডাকেও গ্রেফতার করেছেন জগদ্দল থানার গোয়েন্দারা। ধৃতরা হল মহম্মদ জাভেদ ও মহম্মদ নাসিম।

বারাকপুর শিল্পাঞ্চলে গত কয়েক মাসে একাধিক বাড়ি থেকে রান্নার গ্যাস সিলিন্ডার চুরির ঘটনা ঘটে। কখনও বাড়ির দরজা ভেঙে আবার কখনও ছাদের টালি সরিয়ে ভিতরে ঢুকে সিলিন্ডার নিয়ে যায় দুষ্কৃতীরা। সিলিন্ডার চোরের দাপটে অতিষ্ঠ হয়ে যান জগদ্দল, শ্যামনগর ও ভাটপাড়ার বাসিন্দারা। বাধ্য হয়েই সিসিটিভি ক্যামেরা লাগান তাঁরা। আর সেই সিসিটিভি ফুটেজই ধরিয়ে দিল সিলিন্ডার চক্রের দুই পাণ্ডাকে।

সিসিটিভি ফুটেজে গোয়েন্দারা দেখতে পান, গভীর রাতে মোবাইল কানে রাস্তায় ঘোরাঘুরি করছে এক যুবক। ফোনে অপারেশনের জন্য সবুজ সংকেত মিলতেই কিছুক্ষণের মধ্যে টাটা সুমোয় চড়ে হাজির হয় ৪ দুষ্কৃতী। এলাকা রেইকি করে সিলিন্ডার চুরির জন্য বাড়িতে ঢুকে পড়ে তারা। অপারেশন সেরে গাড়িতেই চম্পট দেয় দুষ্কৃতীরা।

আরও পড়ুন, বাসের রেষারেষিতে মৃত্যু, জীবন বাজি রেখে বাইক ছুটিয়ে ঘাতক বাস ধরলেন যুবক

কাঁকিনাড়ার কাটাপুকুর এলাকায় বাড়ি ভাড়া করে সিলিন্ডারগুলি লুকিয়ে রাখা হচ্ছিল। ধৃতদের কাছ থেকে ১৩টি রান্নার গ্যাসের সিলিন্ডার উদ্ধার হয়েছে।