পুলিসের গাড়িতে ঠাঁই নেই, ময়নাগুড়ির রাস্তায় মৃত্যু দুর্ঘটনায় জখম মহিলার

গতরাতে জল্পেশ মোড় এলাকায় সার্ক রোডে ট্রাকের ধাক্কায় গুরুতর জখম হন এক মহিলা। অভিযোগ, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বিন্দুমাত্র সাহায্য মেলেনি। ওইসময় সার্ক রোড দিয়েই যায় পুলিসের গাড়ি। কিন্তু এগিয়ে আসেননি তাঁরা।

Updated By: Jan 25, 2018, 09:18 AM IST
পুলিসের গাড়িতে ঠাঁই নেই, ময়নাগুড়ির রাস্তায় মৃত্যু দুর্ঘটনায় জখম মহিলার

নিজস্ব প্রতিবেদন: পথ দুর্ঘটনায় জখম মহিলাকে গাড়িতেই নিল না পুলিস! মারাত্মক অভিযোগ ময়নাগুড়িতে। কম করে ঘণ্টাখানেক রাস্তার ওপর ছটফট করে শেষপর্যন্ত মৃত্যু হল মহিলার।

এই ঘটনার জেরে রণক্ষেত্রের চেহারা নেয় সার্ক রোড এলাকা। স্থানীয় বাসিন্দারা দীর্ঘসময় পথ অবরোধ করে বিক্ষোভ দেখান। এরপর ময়নাগুড়ি থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছনোর পর, তাঁদের ঘিরেও চলে তুমুল বিক্ষোভ। বাড়তি ফোর্স তলব করে পরিস্থিতি সামাল দিতে হয়।

স্থানীয়দের বক্তব্য, গতরাতে জল্পেশ মোড় এলাকায় সার্ক রোডে ট্রাকের ধাক্কায় গুরুতর জখম হন এক মহিলা। অভিযোগ, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য বিন্দুমাত্র সাহায্য মেলেনি। ওইসময় সার্ক রোড দিয়েই যায় পুলিসের গাড়ি। কিন্তু এগিয়ে আসেননি তাঁরা। একাধিক সরকারি গাড়ি সহ বহু যাত্রীবাহী গাড়িও যায়, তবে কেউই থামেননি। ঘণ্টাখানেক রাস্তাতেই পড়ে থাকেন আহত  মহিলা। শেষপর্যন্ত ময়নাগুড়ি দমকল কেন্দ্রে খবর দেওয়া হলে, দমকল কর্মীরা এসে মহিলাকে হাসপাতালে নিয়ে যান। তবে ততক্ষণে মৃত্যু হয়েছে তাঁর।

আরও পড়ুন- টিএমসিপি-র বিক্ষোভের মুখে তৃণমূল সাংসদ, আটকে থাকলেন কলেজের দরজায়

জেলার পুলিস সুপারের আশ্বাস, ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে। তবে এমন অমানবিকতার কি কোনও জবাব হয়? প্রশ্ন জনতার।

.