বিজেপি নেতার পিস্তলের গুলিতেই কোচবিহারে আহত যুবক, দাবি পুলিসের

কোচবিহারের চান্দামারিতে বিজেপি নেতার পিস্তলের গুলিতেই আহত হন যুবক, তদন্তে নেমে এমনটাই জানতে পারল পুলিস। রবিবার রাতে এক বিজেপি নেতার বাড়ি থেকে পুজোর প্রসাদ খেয়ে ফিরছিলেন নারায়ণ সরকার। হঠাতই চান্দামারি এলাকায় তাঁকে লক্ষ্য করে ছুটে আসে গুলি। নারায়ণের মুখে গুলি লেগেছে। সঙ্গে সঙ্গেই ছুটে আসেন আশপাশের মানুষজন। গুরুতর জখম অবস্থায় নারায়ণকে এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়। পরিস্থিতি খারাপ হওয়ায় এরপর নারায়ণকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে রেফার করা হয়।

Updated By: Jun 4, 2018, 07:43 PM IST
বিজেপি নেতার পিস্তলের গুলিতেই কোচবিহারে আহত যুবক, দাবি পুলিসের

নিজস্ব প্রতিবেদন: কোচবিহারের চান্দামারিতে বিজেপি নেতার পিস্তলের গুলিতেই আহত হন যুবক, তদন্তে নেমে এমনটাই জানতে পারল পুলিস। রবিবার রাতে এক বিজেপি নেতার বাড়ি থেকে পুজোর প্রসাদ খেয়ে ফিরছিলেন নারায়ণ সরকার। হঠাতই চান্দামারি এলাকায় তাঁকে লক্ষ্য করে ছুটে আসে গুলি। নারায়ণের মুখে গুলি লেগেছে। সঙ্গে সঙ্গেই ছুটে আসেন আশপাশের মানুষজন। গুরুতর জখম অবস্থায় নারায়ণকে এমজেএন হাসপাতালে ভর্তি করা হয়। পরিস্থিতি খারাপ হওয়ায় এরপর নারায়ণকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে রেফার করা হয়।

অন্যদিকে, রেলের কাজে ঠিকা শ্রমিকের বরাত পাওয়া নিয়ে সংঘর্ষ ঘটেছে কোচবিহারের মেখলিগঞ্জে। কোন দলের শ্রমিকরা রেলের কাজ পাবেন, তা নিয়ে তুঙ্গে ওঠে গন্ডগোল। জামালদহে সিপিএম পঞ্চায়েত সদস্যের বাড়ির সামনে হামলা চালানো হয়। আশপাশের বেশ কয়েকটি বাড়তে আগুনও লাগিয়ে দেওয়া হয়। গুরুতর আহত হন সিপিএম সমর্থক রমজান মিঞা। জলপাইগুড়ি নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। রমজান মিঞার মৃত্যুর পরই এলাকায় নেমে এসেছে আতঙ্কের ছায়া। এলাকায় টহল দিচ্ছে বিশাল পুলিস বাহিনী। এখনও পর্যন্ত এই ঘটনায় ছ'জনকে গ্রেফতার করা হয়েছে।

.