Bolpur: ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা? এবার হাতনাতে পাকড়াও পুলিসকর্মী!

স্থানীয় সূত্রের খবর, মুর্শিদাবাদের বাসিন্দা মফিজুল ইসলাম। পেশায় তিনি ব্যবসায়ী। অভিযোগ, মফিজুলকে অপহরণের চেষ্টা করেন লাল্টু হাজরা নামে এক পুলিসকর্মী। সঙ্গে ছিলেন সিভিক ভলান্টিয়ার-সহ আরও ২ জন! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

Updated By: Mar 11, 2024, 07:50 PM IST
Bolpur: ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা? এবার হাতনাতে পাকড়াও পুলিসকর্মী!

প্রসেনজিৎ মালাকার: দিনেদুপুরে এক ব্য়বসায়ীকে অপহরণের চেষ্টা? হাতনাতে পাকড়াও পুলিসকর্মী! ধৃতকে ৭ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। চাঞ্চল্য বীরভূমের বোলপুরে।

আরও পড়ুন:  Anit Thapa | Lok Sabha Election 2024: 'নির্বাচনী প্রচারের খোলনলচে পালটে ফেলেছি', পাহাড়ে আত্মবিশ্বাসী অনীত

স্থানীয় সূত্রের খবর, মুর্শিদাবাদের বাসিন্দা মফিজুল ইসলাম। পেশায় তিনি ব্যবসায়ী। অভিযোগ, মফিজুলকে অপহরণের চেষ্টা করেন লাল্টু হাজরা নামে এক পুলিসকর্মী। সঙ্গে ছিলেন সিভিক ভলান্টিয়ার-সহ আরও ২ জন! এরপর বোলপুরের শুপুর এলাকায় কোনওভাবে গাড়ি থেকে নেমে চিৎকার করতে শুরু করেন ওই ব্যবসায়ী। অভিযুক্ত পুলিসকর্মীকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। কবে? গতকাল, রবিবার সকালে।

খবর পৌঁছয় বোলপুর থানায়। স্রেফ ব্যবসায়ীকে উদ্ধার করাই নয়, গ্রেফতার করা হয় অভিযুক্তকেও। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত লাল্টু হাজরা সিইড়ি পুলিস লাইনে এএসআই পদে কর্মরত। ব্যবসায়ীকে কেন অপহরণ? দাবিমতো দেড় লক্ষ টাকা দিতে রাজি না হওয়াতেই নাকি তুলে নিয়ে যাওয়া হচ্ছিল মফিজুরকে!

এদিকে জলপাইগুড়িতে ধর্ষণে অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক পুলিসকর্মীকে।  অভিযুক্তের নাম রাজ নারায়ণ রায়। জলপাইগুড়িরই ময়নাগুড়ি থানায়  ASI পদে কর্মরত তিনি।

পুলিস সূত্রে খবর, ৫ বছরের ঘটনা। অভিযুক্ত রাজ নারায়ণ রায় তখন ASI পদে কর্মরত ছিলেন জলপাইগুড়ির কোতয়ালি থানায়। একটি চুরির ঘটনায় অভিযোগ দায়েক করা হয়েছিল থানায়।  অভিযোগ, সেই ঘটনার তদন্তে গিয়ে জলপাইগুড়ির বাসিন্দার এক মহিলার সঙ্গে সম্পর্ক জড়িয়ে পড়েন অভিযুক্ত পুলিস আধিকারিক। এমনকী, বিভিন্ন সময়ে ধর্ষণ ও মানসিক নির্যাতনও করেন! 

আরও পড়ুন:  Tree cutting: স্কুলের বেঞ্চ তৈরি করতে কাটা পড়ল গাছ! বিতর্কে প্রধান শিক্ষক-ই

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.