Suvendu Adhikari: 'বেডরুমে মমতার পুলিস', কোলাঘাট থানায় বিক্ষোভ শুভেন্দুর!

'বেশ কয়েকজন আইপ্যাকের ছেলেকে সঙ্গে নিয়ে আমরা কোলাঘাটের অফিসে ঢুকেছে কোলাঘাটের ওসি সৌরভ চীনা এবং সিআই চম্পক রঞ্জন চৌধুরী। গেটের বাইরে ছোট গাড়িতে করে প্যাকেট রেখেছিল। হয়তো আগ্নেয়াস্ত্র, টাকা বা মাদকদ্রব্য রেখেছিল আমার বাড়ি ঢোকানোর জন্য, আমাকে ফাঁসানোর জন্য'।

Updated By: May 21, 2024, 09:21 PM IST
Suvendu Adhikari: 'বেডরুমে মমতার পুলিস', কোলাঘাট থানায় বিক্ষোভ শুভেন্দুর!

কিরণ মান্না: হাইকোর্টকে নির্দেশ অমান্য? কোলাঘাটে শুভেন্দু অধিকারীর অফিসে হানা দিল পুলিস! প্রতিবাদে থানা ঘেরাও করল বিজেপি। 'আগামী ২৫ মে ও ১ জুন ভোটের দিনের প্রভাব পড়বে', হুঁশিয়ারি বিরোধী দলনেতার।

আরও পড়ুন:  Nandigram: সংঘর্ষ-বোমাবাজি-মারধর! অভিষেকের সভার আগে উত্তপ্ত নন্দীগ্রাম!

শুভেন্দুর অভিযোগ, 'বেশ কয়েকজন আইপ্যাকের ছেলেকে সঙ্গে নিয়ে আমরা কোলাঘাটের অফিসে ঢুকেছে কোলাঘাটের ওসি সৌরভ চীনা এবং সিআই চম্পক রঞ্জন চৌধুরী। গেটের বাইরে ছোট গাড়িতে করে প্যাকেট রেখেছিল। হয়তো আগ্নেয়াস্ত্র, টাকা বা মাদকদ্রব্য রেখেছিল আমার বাড়ি ঢোকানোর জন্য, আমাকে ফাঁসানোর জন্য'।

বিরোধী দলনেতার দাবি, 'নন্দীগ্রামে আমাদের একজন নেতা মেঘনাথ পাল খোঁজার জন্য যখন আমার অফিসে ওয়ারেন্ট ছাড়া তল্লাশি চালিয়েছিল পুলিল, তখন হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলাম। পুলিসে যখন যা প্রয়োজন হবে, অনুমতি নেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। সেই নির্দেশ অমান্য করেছে'। সুপ্রিম কোর্টে গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়।  সুপ্রিম কোর্ট ফিরিয়ে দিয়েছে আবার হাইকোর্টে। তা সত্ত্বেও এরা সাহস পায় কোথা থেকে! এই ওসি এবং সিআইয়ের  সাসপেন্ড চাই। এবং এসপি যদি দায়ী থাকে এসপির বিরুদ্ধেও ব্যবস্থা হওয়া দরকার'। 

এদিকে এই ঘটনার প্রতিবাদে যখন বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে কোলাঘাট থানায় বিক্ষোভ দেখাতে যান শুভেন্দু, তখন অবশ্য ওসি ও সিআই ছিলেন না। নন্দীগ্রামের বিধায়ক বলেন, 'আমি পশ্চিমবঙ্গ পুলিশের কাছে কৃতজ্ঞ।  আমার বিরুদ্ধে যত পদক্ষেপ করবে, ভোটারদের উপর তত আঘাত করা হবে। আগামী ২৫ এপ্রিল ও ১ জুন ভোটের দিনগুলোতে তার প্রভাব পড়বে'। 

আরও পড়ুন:  Dakshin Dinajpur: যোনিতে সোনার বিস্কুট! পাচারের সময়ে ধরা পড়লেন, কে এই রহস্যময়ী?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.